করোনায় ফেনীর সিভিল সার্জনের মৃত্যু

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৩৮, জুলাই ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩০, জুলাই ০৭, ২০২০

ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেনকরোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ফেনীর সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন (৫৫)। মঙ্গলবার (৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে রাজধানী ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফেনী সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান বাংলা ট্রিবিউনকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা করোনা নিয়ন্ত্রণকক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ বাংলা ট্রিবিউনকে বলেন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেনকে ১৮ জুন দুপুরে ফেনী থেকে অ্যাম্বুলেন্সে রাজধানীর আজগর আলী হাসপাতালে নেওয়া হয়।

এর আগে, শ্বাসকষ্ট অনুভব করলে ১৪ জুন দুপুরে হাসপাতালের চতুর্থ তলার আইসোলেশনে ভর্তি হন তিনি। এরআগে, ১২ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজের পরীক্ষাগার থেকে প্রাপ্ত প্রতিবেদনে ডা. সাজ্জাদ হোসেনের করোনা পজিটিভ ফল আসে। সেদিন থেকেই তিনি সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্য লেমুয়ার গ্রামের বাড়িতে ‘হোম আইসোলেশনে’ ছিলেন।

ডা. সাজ্জাদ হোসেন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের ২৫তম ব্যাচের ছাত্র ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ডা. নাদিয়া দিলরুবা ও এক কন্যাসন্তান রেখে গেছেন।

 

/টিটি/এমওএফ/

লাইভ

টপ