আ.লীগ নেতার মৃত্যু, লাশ দাফন করলো কাউন্সিলর খোরশেদের টিম

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৬, জুলাই ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৫৫, জুলাই ০৭, ২০২০




নারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জের আওয়ামী লীগ নেতা অহিদুল ইসলাম (৬৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে  সোমবার (৬ জুলাই) রাতে তার মৃত্যু হয়। এরআগে, রবিবার রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

পরে সোমবার রাতেই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের টিম অহিদুল ইসলামের লাশ দাফন করে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৩০ জুন আমার চাচা অহিদুল ইসলাম এবং চাচি জয়দুন নেছা জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ঢাকাসহ নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে ঘুরেও করোনা রিপোর্ট না থাকায় কোনও হাসপাতাল চিকিৎসার জন্য এই নেতা ও তার স্ত্রীকে ভর্তি নেয়নি। তিনদিন পর নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে বিষয়টি অবগত করলে তার হস্তক্ষেপে তাদের ভর্তি করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট করোনা হাসপাতাল কর্তৃপক্ষ। রবিবারে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। সোমবার রাতে আমার চাচা নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, সোমবার রাতেই কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের টিম এসে আমার চাচা অহিদুল ইসলামের লাশ দাফন সম্পন্ন করেছে।

 

/টিটি/এমওএফ/

লাইভ

টপ