দরজা ভেঙে সাবেক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৩, অক্টোবর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৪৯, অক্টোবর ২৫, ২০২০

বরিশালের গৌরনদী উপজেলা গেট সংলগ্ন একটি বাসার দরজা ভেঙে ব্র্যাক ব্যাংকের সাবেক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় পল্লব রায়ের (৪০) লাশ উদ্ধার করা হয়।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, পল্লব রায় যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা এলাকার বাসিন্দা অশোক রায়ের ছেলে। সে দীর্ঘদিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকী শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি মাদারীপুর শাখায় কর্মরত থাকাকালীন দেড় মাস পূর্বে করোনাকালীন ছাঁটাইতে চাকরিচ্যুত হন। টরকী শাখায় কর্মরত থাকাকালীন সময় থেকে পল্লব রায় তার স্ত্রী ও ছেলেকে নিয়ে গৌরনদী রুহুল আমিনের বাসায় ভাড়া থাকতেন।

ওসি আরও জানান, শুক্রবার (২৩ অক্টোবর) বিকালে স্ত্রী ও ছেলেকে শ্বশুড়বাড়ি বাগেরহাটে দিয়ে আসেন পল্লব রায়। রাতে তিনি একা বাসায় ছিলেন। শনিবার বিকাল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

মরদেহের ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে পল্লব রায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে ধারণা করছে স্থানীয়রা। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

/এনএস/এমএমজে/

সম্পর্কিত

লাইভ

টপ