X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

সিয়ামের ‌‘শান’ দেখতে সিনেমা হলে শুভ

বিনোদন রিপোর্ট
১৩ মে ২০২২, ১৭:৫৭আপডেট : ১৩ মে ২০২২, ১৯:১৬

আরিফিন শুভকে বলা হয় পুলিশি অ্যাকশন ঘরানার ছবির প্রথম নায়ক। ‘ঢাকা অ্যাটাক’ হয়ে ‘মিশন এক্সট্রিম’-এ যিনি নিজের জাত চিনিয়েছেন। তার পথ ধরেই এবার চমকে দিলেন এই প্রজন্মের অন্যতম নায়ক সিয়াম আহমেদ। যিনি ঈদে হাজির হলেন একই ঘরানার সিনেমা ‘শান’ নিয়ে।

হল রিপোর্ট বলছে, এই ঈদের চারটি ছবির মধ্যে দর্শকপ্রিয়তায় এগিয়ে আছে এম রাহিম পরিচালিত ‘শান’। সেই আনন্দ এবার একসঙ্গে ভাগাভাগি করে নিলেন শুভ-সিয়াম।

বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় রাজধানীর যমুনা ব্লক বাস্টার সিনেমাসে ‘শান’ টিমের পক্ষ থেকে করা হয় একটি আনন্দ শো। সেখানে সিয়ামের পাশে উপস্থিত ছিলেন ‘বঙ্গবন্ধু’-নায়ক আরিফিন শুভ। ছিলেন রিয়াজ, রোজিনা, অঞ্জনা, তারিক আনাম খান, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, নাদের চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, নির্মাতা রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমদ্দার, সাফা কবির, টয়া, শাওনসহ অনেক তারকা।  

জ্যেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান বলেন, ‘‘সিয়াম এখন দারুণ কিছু কাজের অংশ হয়ে যাচ্ছে। তার একটি ‘শান’। এর আগে ছিল ‘মৃধা বনাম মৃধা’। ঈদের ছবি ‘শান’ দর্শক দেখছেন এটা দেখে ও শুনে দারুণ ভালো লাগা কাজ করছে। আজ আমি ছবিটি দেখলাম। দেখার পর বুঝলাম কেন দর্শকরা ছবিটি দেখছেন। আশা করি এমন ভালো কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’’

সিয়াম বলেন, ‘‘আজ আমাদের ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে ‘শান’ দেখতেই টিম-শানের এই আয়োজন। যারা ছবিটি দেখেতে এসেছেন তাদের সবার কাছেই আমি ও আমরা কৃতজ্ঞ। ঈদের দিন থেকেই দর্শকদের অভূতপূর্ব রেসপন্সে আমি অভিভূত। সবাই হলে এসে সিনেমাটি দেখছেন। বাংলা সিনেমা ঘুরে দাঁড়ানোর এই সংগ্রামে সবাই শামিল হয়েছেন, এ জন্য সবাইকে ধন্যবাদ।’’

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
তুমুল নেচেছেন মেহজাবীন!
তুমুল নেচেছেন মেহজাবীন!
সিয়াম-শম্পার ভালোবাসার গল্পটা এমন হবে, ভাবেনি কেউ!
সিয়াম-শম্পার ভালোবাসার গল্পটা এমন হবে, ভাবেনি কেউ!
একটি বাস, ৫০ লাখ টাকা ও কিছু রহস্য (ভিডিও) 
একটি বাস, ৫০ লাখ টাকা ও কিছু রহস্য (ভিডিও) 
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা