X
সকল বিভাগ
সকল বিভাগ

সিয়ামের ‌‘শান’ দেখতে সিনেমা হলে শুভ

আপডেট : ১৩ মে ২০২২, ১৯:১৬

আরিফিন শুভকে বলা হয় পুলিশি অ্যাকশন ঘরানার ছবির প্রথম নায়ক। ‘ঢাকা অ্যাটাক’ হয়ে ‘মিশন এক্সট্রিম’-এ যিনি নিজের জাত চিনিয়েছেন। তার পথ ধরেই এবার চমকে দিলেন এই প্রজন্মের অন্যতম নায়ক সিয়াম আহমেদ। যিনি ঈদে হাজির হলেন একই ঘরানার সিনেমা ‘শান’ নিয়ে।

হল রিপোর্ট বলছে, এই ঈদের চারটি ছবির মধ্যে দর্শকপ্রিয়তায় এগিয়ে আছে এম রাহিম পরিচালিত ‘শান’। সেই আনন্দ এবার একসঙ্গে ভাগাভাগি করে নিলেন শুভ-সিয়াম।

বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় রাজধানীর যমুনা ব্লক বাস্টার সিনেমাসে ‘শান’ টিমের পক্ষ থেকে করা হয় একটি আনন্দ শো। সেখানে সিয়ামের পাশে উপস্থিত ছিলেন ‘বঙ্গবন্ধু’-নায়ক আরিফিন শুভ। ছিলেন রিয়াজ, রোজিনা, অঞ্জনা, তারিক আনাম খান, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, নাদের চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, নির্মাতা রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমদ্দার, সাফা কবির, টয়া, শাওনসহ অনেক তারকা।  

জ্যেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান বলেন, ‘‘সিয়াম এখন দারুণ কিছু কাজের অংশ হয়ে যাচ্ছে। তার একটি ‘শান’। এর আগে ছিল ‘মৃধা বনাম মৃধা’। ঈদের ছবি ‘শান’ দর্শক দেখছেন এটা দেখে ও শুনে দারুণ ভালো লাগা কাজ করছে। আজ আমি ছবিটি দেখলাম। দেখার পর বুঝলাম কেন দর্শকরা ছবিটি দেখছেন। আশা করি এমন ভালো কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’’

সিয়াম বলেন, ‘‘আজ আমাদের ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে ‘শান’ দেখতেই টিম-শানের এই আয়োজন। যারা ছবিটি দেখেতে এসেছেন তাদের সবার কাছেই আমি ও আমরা কৃতজ্ঞ। ঈদের দিন থেকেই দর্শকদের অভূতপূর্ব রেসপন্সে আমি অভিভূত। সবাই হলে এসে সিনেমাটি দেখছেন। বাংলা সিনেমা ঘুরে দাঁড়ানোর এই সংগ্রামে সবাই শামিল হয়েছেন, এ জন্য সবাইকে ধন্যবাদ।’’

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

/এমএম/এমওএফ/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
আগে দুই দিন লাগতো, এখন দিনে গিয়ে দিনেই ফিরবো
আগে দুই দিন লাগতো, এখন দিনে গিয়ে দিনেই ফিরবো
সরকারের উন্নয়ন দেখে বিরোধী দলের মাথা নষ্ট: তাজুল ইসলাম
সরকারের উন্নয়ন দেখে বিরোধী দলের মাথা নষ্ট: তাজুল ইসলাম
ভিনিসিয়ুসের গোলে লিভারপুলকে হারিয়ে শিরোপা রিয়াল মাদ্রিদের
ভিনিসিয়ুসের গোলে লিভারপুলকে হারিয়ে শিরোপা রিয়াল মাদ্রিদের
‘মুক্তিযুদ্ধের সময়ও গুরুদায়িত্ব পালন করেন আবদুল গাফ্‌ফার চৌধুরী’
‘মুক্তিযুদ্ধের সময়ও গুরুদায়িত্ব পালন করেন আবদুল গাফ্‌ফার চৌধুরী’
এ বিভাগের সর্বাধিক পঠিত