X
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২
২১ আশ্বিন ১৪২৯

নেপোটিজম বিতর্কে মুখ খুললেন জাহ্নবী

বিনোদন ডেস্ক
০৯ আগস্ট ২০২২, ১৪:২০আপডেট : ০৯ আগস্ট ২০২২, ১৭:৪৩

বলিউডে পা রাখার পর থেকেই নেপোটিজম বিতর্কে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে জাহ্নবী কাপুরকে। ‘গুড লাক জেরি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’-এর মতো ছবিতে কাজ করেও ঠিক যেন মন গলাতে পারছেন না এই কাপুর কন্যা। অভিনয়ে প্রশংসা পেয়েও থামেনি কটাক্ষ তীর। 

সম্প্রতি এ নিয়েই মুখ খুললেন জাহ্নবী। এটাও বললেন, ‘একসময় মেনেই নিয়েছিলাম দর্শক কখনও আমাকে মেনে নেবে না।’ 

আরজে স্তুতি’র শো ‘অর বাতাও’-এ এসে জাহ্নবী বলেন, ‘‘আমি এখন আর ভাবিই না যে দর্শক হয়তো কখনও এই নেপোটিজমের কারণে আমাকে মেনে নেবে কি নেবে না; তা নিয়ে। তবে আশ্চর্যজনক যে মানুষ আমাকে হৃদয় থেকে ভালোবাসা দিয়েছে। দর্শক আমাকে নিজের করে নেবে, এই মুহূর্তটার জন্য কী অধীর অপেক্ষা করছিলাম! আমার মনে হয় এটা সম্ভব হয়েছে ‘গুডলাক জেরি’র কারণে। তবে এখনও অনেকটা পথচলা বাকি আছে।’ 

সিদ্ধার্থ সেনগুপ্তা পরিচালিত ‘গুডলাক জেরি’-তে জাহ্নবী পাঞ্জাবে বসবাসকারী এক বিহারির চরিত্রে অভিনয় করেছেন। যে মায়ের ক্যানসারের চিকিৎসা করার টাকা জোগাড় করতে গিয়ে ড্রাগস পাচারের সঙ্গে জড়িয়ে পড়ে। এই ছবি যেমন দর্শকদের মনে ধরেছে, তেমনই প্রশংসিত হয়েছে জাহ্নবীর অভিনয়ও। তবে অনেকেই সে সময় সমালোচনা করে বলেছিলেন, সোনার চামচ মুখে নিয়ে যার জন্ম সে কীভাবে এক মধ্যবিত্ত অভাবী মেয়ের চরিত্রে অভিনয় করবে!

জাহ্নবী কাপুর এ প্রসঙ্গ টেনে জাহ্নবী বলেন, ‘হ্যাঁ আমি মানছি আমাকে কোনোদিন খাবার বা ছবিতে সুযোগ পাওয়ার জন্য লাইনে দাঁড়াতে হয়নি। কিন্তু তার মানে তো এই নয় যে আমার জীবনে কোনও কঠিন পরিস্থিতি আসেনি। আমি কারও থেকে কোনও আহা উহু চাইছি না। শুধু বলছি খোলা মনে আর মাথায় আমার কাজ দেখুন। কারণ, আমি মানুষকে বিনোদন দিতে খুব খাটছি।’

এরপর জাহ্নবীকে দেখা যাবে ‘মিলি’তে, থ্রিলার ঘরানার এই সিনেমাতে থাকবেন মনোজ পাওয়া আর ভিকি কৌশলের ভাই সানি কৌশল। এছাড়া ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ আর ‘বাওয়াল’ রয়েছে পাইপলাইনে। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আদরের পর শিপনের বাহুডোরে মাহি (ভিডিও)
আদরের পর শিপনের বাহুডোরে মাহি (ভিডিও)
খেলা দেখতে লন্ডনে অর্জুন-মালাইকা
খেলা দেখতে লন্ডনে অর্জুন-মালাইকা
শাকিবের ঘোষণা, আরিয়ান ব্যস্ত অন্য সিনেমায়!
শাকিবের ঘোষণা, আরিয়ান ব্যস্ত অন্য সিনেমায়!
প্রভাসের সিনেমাটি নিষিদ্ধের দাবি, সঙ্গে নকলের অভিযোগ!
প্রভাসের সিনেমাটি নিষিদ্ধের দাবি, সঙ্গে নকলের অভিযোগ!
চিকিৎসা সেবায় সাংস্কৃতিক থেরাপি
চিকিৎসা সেবায় সাংস্কৃতিক থেরাপি