X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

সঞ্চালনায় অপু, নাচবেন বুবলী

বিনোদন রিপোর্ট
২১ জুন ২০২৩, ১৭:২৬আপডেট : ২২ জুন ২০২৩, ১২:৩৫

ঢালিউড তারকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর নাম প্রায়শ চর্চায় থাকে, একত্রে। এর কারণ অবশ্য ব্যক্তিগত ইস্যু। তবে এবার তাদের কাজের ময়দানেই পাওয়া যাবে একসঙ্গে। ঈদুল আজহা উপলক্ষে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য় অংশ নিয়েছেন তারা।

‘ভোগে নয়, ত্যাগেই আনন্দ’ প্রতিপাদ্যে সাজানো হয়েছে এবারের ‘আনন্দ মেলা’। এতে সঞ্চালকের ভূমিকায় থাকছেন চিত্রনায়ক ফেরদৌস ও অপু বিশ্বাস। ফেরদৌস বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনায় পরিচিত মুখ হলেও এই ভূমিকায় অপু নবীন বটে।

আর বুবলীকে পাওয়া যাবে নৃত্যশিল্পীর ভূমিকায়। অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে তিনি দুটি গানে নৃত্য পরিবেশন করবেন। গানগুলো হলো ‘আমার নাম মিস বুবলী’ ও ‘মেঘের নৌকা তুমি’।

মাহফুজ-বুবলীর নৃত্য নাচ, গান, আড্ডা, নাটিকা বিভিন্ন পর্বে সাজানো হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠানটি। সম্প্রতি প্রয়াত কিংবদন্তি নায়ক ফারুকের স্মরণে থাকছে তিনটি নৃত্যের বিশেষ সেগমেন্ট। এতে তার অভিনীত সিনেমার তিনটি গানের সঙ্গে নাচবেন চিত্রনায়ক আদর আজাদ ও দীঘি। গানগুলো হলো- ‘সব সখিরে পার করিতে’, ‘তুমি আমার মনের মাঝি’ ও ‘তুমি ডুব দিও না জলে কন্যা’।

ওয়ার্দা রিহাব ও তার দলের পরিবেশনায় থাকছে মডার্ন মিউজিক্যাল ড্যান্স। সম্প্রতি আলোচনায় আসা লোকসংগীত শিল্পী ইসলাম উদ্দিন পালাকারকেও পাওয়া যাবে এবারের ‘আনন্দ মেলা’য়। ব্যান্ড ‘ওয়ারফেইজ’ গাইবে ‘রক্তিম আকাশ স্তব্ধ সেখানে’ শিরোনামে নতুন গান। এছাড়া ‘এই পথ চলা দূর বহুদূর’ শিরোনামে মৌলিক গান গেয়েছেন সাব্বির, মিলন মাহমুদ, লিজা ও নিশিতা বড়ুয়া।

আড্ডায় দুই প্রজন্মের তারকা এবারের অনুষ্ঠানে আড্ডা পর্ব সাজানো হয়েছে দুই প্রজন্মের তারকা দিয়ে। ‘একালের নায়ক, সেকালের নায়িকা’ থিমের এই পর্বে অংশ নিয়েছেন এ প্রজন্মের নায়ক ইমন ও রোশান; অন্যদিকে সেকালের নায়িকা হিসেবে হাজির হয়েছেন অঞ্জনা ও নূতন।

ঈদ ‘আনন্দ মেলা’য় থাকছে তিনটি নাটিকা। এগুলোতে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার, মাহমুদুজ্জামান মিঠু, আনন্দ খালেদ, সুজাত শিমুল প্রমুখ। থাকছে বিশ্ব সাহিত্য কেন্দ্র প্রতিষ্ঠায় অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদের ত্যাগ ও তার কর্মময় জীবনের ওপর বিশেষ প্রামাণ্যচিত্র।

আদর-বুবলীর নাচ মো. মাহফুজার রহমান, মো. লুৎফর রহমান ও ইয়াসমিন আক্তারের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টার সংবাদের পর, বিটিভিতে।

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
বিনোদন বিভাগের সর্বশেষ
৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
শুভ জন্মদিন৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
পর্দায় বহাল থাকছে বাদ পড়া ‘ওমর’ ও ‘রাজকুমার’
পর্দায় বহাল থাকছে বাদ পড়া ‘ওমর’ ও ‘রাজকুমার’
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি