X
শুক্রবার, ২৪ মে ২০২৪
৯ জ্যৈষ্ঠ ১৪৩১

হাউজফুল শো, বুবলীর উচ্ছ্বাস ও কৃতজ্ঞতা প্রকাশ

বিনোদন রিপোর্ট
০৩ জুলাই ২০২৩, ১৬:১৩আপডেট : ০৩ জুলাই ২০২৩, ১৭:৪৩

ঈদুল আজহায় একটি নয়, একসঙ্গে দুটো সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে এসেছেন শবনম বুবলী। এগুলো হলো ‘ক্যাসিনো’ ও ‘প্রহেলিকা’। ফলে নায়িকা হিসেবে সংখ্যার বিচারে শুরুতেই তিনি এগিয়ে। তবে অভিনয়েও যে বাজিমাত করেছেন, তা দর্শকের প্রতিক্রিয়ায় স্পষ্ট। অনেকেই বলছেন, ‘প্রহেলিকা’য় ক্যারিয়ারের সেরা অভিনয়টা করেছেন তিনি।

ঈদের ছবি হিসেবে ‘সুড়ঙ্গ’ আর ‘প্রিয়তমা’র দাপট লক্ষ করা যাচ্ছে। তবে পিছিয়ে নেই অন্য ছবিগুলোও। নিজ নিজ অবস্থানে সেগুলোও দর্শককে আকৃষ্ট করছে। এমনকি বিভিন্ন প্রেক্ষাগৃহে ‘প্রহেলিকা’, ‘ক্যাসিনো’র শো হাউজফুল যাচ্ছে বলেও জানিয়েছেন সংশ্লিষ্টরা।

দর্শকের এমন ভালোবাসায় আপ্লুত বুবলী। তৃপ্ত মনে জানালেন কৃতজ্ঞতা। তার ভাষ্য, “ভীষণ ভালো লাগছে। এই যে বৃষ্টি, ঝড়, পানি জমে যাচ্ছে রাস্তায়। এরপরও মানুষ হলে আসছেন ছবি দেখতে। আমার দুটি সিনেমা মুক্তি পেয়েছে ‘ক্যাসিনো’ ও ‘প্রহেলিকা’; দুটো সিনেমাই দর্শক ভীষণ ভালোবেসে গ্রহণ করছেন। যেভাবে হাউজফুল যাচ্ছে শোগুলো, এ জন্য আমি দর্শকের প্রতি কৃতজ্ঞ।”

রবিবার (২ জুলাই) সন্ধ্যায় রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে গেছেন বুবলী। সঙ্গে ছিলেন ‘ক্যাসিনো’র নায়ক নিরব ও সংশ্লিষ্টরা। হল ভিজিটের পাশাপাশি তারা গণমাধ্যমের মুখোমুখি হন। সেখানেই তাদের উচ্ছ্বাস ফুটে ওঠে।

শবনম বুবলী বুবলী মনে করেন, বাংলা সিনেমার বিপুল দর্শক রয়েছে। সেজন্য এমন প্রতিকূল পরিবেশেও তারা হলে ছুটে আসছেন। নায়িকা বলেন, ‘দর্শকের মুখে মুখেই কিন্তু সিনেমা ছড়িয়ে যায়। আমি কিছুক্ষণ আগেও দেখলাম, কানায় কানায় পূর্ণ দর্শক, বাইরে লাইন ধরে আছে। আমার প্রত্যাশা পূরণ হয়েছে তো বটে, অতিক্রমও করেছে। আমি একটু চিন্তায় ছিলাম, কারণ ঈদের দিন থেকেই মেঘলা আবহাওয়া, বৃষ্টি। কিন্তু বাংলা সিনেমার দর্শক আছে এবং ভালো ভালো দর্শক; যারা সত্যিকার অর্থে সিনেমাকে ভালোবাসে। না থাকলে কিন্তু তারা এত কষ্ট করে এসে আমাদের হাউজফুল শো উপহার দিতো না।’

সিনেমা বিনোদনের মাধ্যম হলেও এতে শিক্ষণীয় বার্তা থাকে বলে মন্তব্য বুবলীর। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমায়ও সে রকম বার্তা রয়েছে বলে জানালেন তিনি।

 ‘প্রহেলিকা’য় মাহফুজ আহমেদ ও বুবলী বলা দরকার, ‘প্রহেলিকা’ নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। এতে বুবলীর সঙ্গে আছেন মাহফুজ আহমেদ ও নাসির উদ্দিন খান। সোমবার (৩ জুলাই) বিকালে তারা সবাই ব্লকবাস্টার সিনেমাসে দর্শকের প্রতিক্রিয়া দেখতে যাচ্ছেন।

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক
যমুনা ইলেকট্রনিকসের ১৩ শোরুম উদ্বোধন করলেন বুবলী
যমুনা ইলেকট্রনিকসের ১৩ শোরুম উদ্বোধন করলেন বুবলী
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
কান উৎসব ২০২৪কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এবার অস্কারের পাতায় আলিয়া
এবার অস্কারের পাতায় আলিয়া
ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
কান উৎসব ২০২৪ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান