X
শুক্রবার, ২৪ মে ২০২৪
১০ জ্যৈষ্ঠ ১৪৩১

‘জাওয়ান’ দেখে কোন তারকা কী প্রতিক্রিয়া দিলেন

বিনোদন ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩২আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৫

উপমহাদেশের সিনে বাজারে এখন একটাই ইস্যু- ‘জাওয়ান’। বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন সিনেমা এটি। মুক্তি পেয়েছে গত ৭ সেপ্টেম্বর। সে দিন থেকেই বক্স অফিসে রেকর্ডের পর রেকর্ড গড়ে চলেছে এটি। আর সিনেমা হল থেকে শুরু করে রাজপথে শাহরুখ ভক্তদের উদযাপন দেখে মনেই হতে পারে, সপ্তাহব্যাপী কোনও উৎসব চলছে।

শুধু সাধারণ দর্শক নয়, ‘জাওয়ান’ নিয়ে উচ্ছ্বাসে ভাসছেন তারকারাও। বলিউড থেকে তামিল-তেলুগু বিভিন্ন ইন্ডাস্ট্রির তারকারা ছবিটি নিয়ে পোস্ট দিচ্ছেন, নিজেদের ভাবনা বিনিময় করছেন।

বলিউড তারকা অক্ষয় কুমার টুইট করেছেন, ‘কী বিশাল সাফল্য! অভিনন্দন আমার জাওয়ান পাঠান শাহরুখ। আমাদের সিনেমা ফিরে এসেছে।’

‘পুষ্পা’খ্যাত তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন টুইট করে বলেছেন, “বিশাল এই সাফল্যের জন্য ‘জাওয়ান’র পুরো টিমকে অনেক অভিনন্দন। শিল্পী, কুশলী ও প্রযোজকসহ সবাইকে শুভেচ্ছা। শাহরুখ স্যারের সেরা সিনেম্যাটিক অবতার। দেশ ও দেশের বাইরে মুগ্ধ করে চলেছেন তিনি। সত্যিই আপনাকে নিয়ে খুব আনন্দিত স্যার, আমরা এটার জন্য প্রার্থনা করেছিলাম। বিজয় সেথুপতি গারু (তেলুগু ভাষায় বড় ভাই বা সম্মানিত ব্যক্তি) বরাবরের মতো অনবদ্য। আর দীপিকা পাড়ুকোন মার্জিত, সুন্দর ও প্রভাবশালী উপস্থিতি।”

বলিউডের তরুণ তারকা বরুণ ধাওয়ান টুইট করেছেন, “জাওয়ান’ একটি ব্লকবাস্টার কাজ। শাহরুখ খান একজন অভিনেতা এবং সুপারস্টার হিসেবে অভিনয় অভিনয় করেছেন। এতো মজা পেয়েছি যে, মনে হয়েছে শিশু হিসেবে আমি কোনও ক্যান্ডির দোকানের মধ্যে আছি। প্রতিটি মুহূর্ত খুব সুন্দরভাবে বাস্তবায়ন করেছেন নির্মাতা অ্যাটলি কুমার।”

তেলুগু সুপারস্টার মহেশ বাবুর বার্তা এরকম, “এটা ‘জাওয়ান’র সময়। শাহরুখ খানের জনপ্রিয়তা ও প্রভাব দেখা যাচ্ছে। সব মার্কেটে ছবিটির ব্লকবাস্টার সাফল্য কামনা করছি। পুরো পরিবার নিয়ে ছবিটা দেখার জন্য মুখিয়ে আছি।”

নির্মাতা ও প্রযোজক করন জোহর ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ও মাই গড! আমি এই পার্টিতে দেরি করে ফেললাম। কিন্তু কী অসাধারণ পার্টি এটা! অ্যাটলি একেবারে আউট অব স্টেডিয়াম বাউন্ডারি হাঁকিয়েছে। প্রতিটি ফ্রেমের সিনেম্যাটিক আবহে মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকেই অসাধারণ। আর শাহরুখ খান শুধু প্রকৃতির বিকল্পহীন শক্তিই নয়, বরং মেগা স্টারডম দেখিয়েছে; যা কেবল সে-ই পারে। সেই এই সাম্রাজ্যের রাজা এবং আমরা নত হয়ে তা স্বীকার করি।”

বর্ষীয়ান অভিনেতা অনুপম খের বলেছেন, ‘প্রিয় শাহরুখ, অমৃতসরে আমি এই মাত্র তোমার ‘জাওয়ান’ দেখলাম দর্শকের সঙ্গে। অ্যাকশন, ছবির বিস্তৃতি, তোমার স্টাইল ও পারফর্মেন্স দুর্দান্ত। একাধিক দৃশ্যে তো আমি নিজেই শিস বাজিয়েছি। ছবির প্রত্যেককে ভালো লেগেছে। সবাইকে শুভেচ্ছা।’ 

অভিনেতা রিতেশ দেশমুখ টুইটারে লিখেছেন, “সব কিছু বাদ দিয়ে এখনই সিনেমা হলে যান। এটা মাস ফিল্ম, সঙ্গে ক্লাস। ‘জাওয়ান’ একটা আবেগ, একটা অভিজ্ঞতা। একটি হারিকেনের মতো আমাকে আঘাত করেছে ছবিটি। চারদিকে শুধু শিস আর তালি। শাহরুখ একটা বোমা। মেগা স্টারডম।’’  

অভিনেতা সোনু সুদের বার্তা, ‘ভাগ্য খুব বাজে জিনিস। যে কোনও সময় বদলে যায়। কিন্তু জাওয়ান নিজের ভাগ্য নিজ হাতে লেখে। শুভেচ্ছা শাহরুখ ভাই। শাসন চালিয়ে যাও।’  

একটি দৃশ্যে শাহরুখ খান ও নয়নতারা বর্ষীয়ান অভিনেতা শেখর কাপুর বললেন, ‘যদি এই ব্যক্তি (শাহরুখ খান) একটি টেলিফোন ডিরেক্টরিও পড়ে, আমি তবুও জেগে উঠবো, উল্লাস করবো। লন্ডনের লেইসেস্টার স্কয়ারের হলে যখন ‘জাওয়ান’ দেখছিলাম, কথাটি একজন ভক্ত হিসেবে বলেছিলাম। এবং পুরো হলের দর্শক একাত্মতা প্রকাশ করেছিল। শাহরুখকে ঘিরে দর্শকের প্রতিক্রিয়া অসামান্য।”

নির্মাতা সঞ্জয় গুপ্তা বলেছেন, “আমি ‘জাওয়ান’ দেখেছি। মনে হলো, একটা বিষয় শেয়ার করা দরকার। নব্বই দশকে যখন আন্ডারওয়ার্ল্ডের লোকজন তারকাদের খুব বিরক্ত করছিল, তখন একমাত্র শাহরুখ খান ছাড় দেননি। বলেছিলেন, ‘গুলি করার হলে করো; কিন্তু তোমাদের জন্য কাজ করবো না। আমি একজন পাঠান’। তিনি এখনও তেমনই আছেন।”

অভিনেতা টাইগার শ্রফ টুইটারে লিখেছেন, ‘মাইলফলক তৈরি করা এবং সেটা আবার ভেঙে ফেলাই তার কাজ। আরও একটি ঐতিহাসিক সাফল্যের জন্য অভিনন্দন শাহরুখ স্যার। অনেক ভালোবাসা সবসময়।’

তেলুগু তারকা রাম পথিনেনি টুইট করেছেন, “অবশেষে ‘জাওয়ান’ দেখলাম। যেন এক রোলারকোস্টার রাইড ছিল! শাহরুখ স্যার, বাদশাহ থেকে ব্যাড-অ্যাস-শাহ’তে কী অসাধারণ রূপান্তর দেখালেন! প্রিয় অ্যাটলি, এটা কেবল শুরু। তোমাকে নিয়ে অনেক গর্বিত।”  

তরুণ অভিনেতা সানি সিং বলেছেন, ‘যে সবাইকে এক করে দেয়, সেটা হিন্দুস্তান। একটা হাওয়া বইছে, যার নাম শাহরুখ খান।’

উল্লেখ্য, ৩০০ কোটি রুপি বাজেটে ‘জাওয়ান’ নির্মাণ করেছেন তামিল নির্মাতা অ্যাটলি কুমার। এতে শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেথুপতি, প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার প্রমুখ। অতিথি চরিত্রে আছেন দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় দত্ত। মুক্তির ৭ দিনে ছবিটি বিশ্বব্যাপী ৬৬০ কোটি রুপির বেশি কালেকশন করেছে।

/কেআই/এমএম/
সম্পর্কিত
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
কান উৎসব ২০২৪কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এবার অস্কারের পাতায় আলিয়া
এবার অস্কারের পাতায় আলিয়া
ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
কান উৎসব ২০২৪ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান