নতুন বছর উদযাপনে রেডিসন ব্লু ঢাকায় বাহারি আয়োজন

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ২৩:১১, ডিসেম্বর ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২০, ডিসেম্বর ২৯, ২০১৯

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেননতুন বছরকে রঙ-বেরঙের বেলুন ও রঙিন কাগজের টুকরো উড়িয়ে স্বাগতম জানানো হবে রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে। আগামী ৩১ ডিসেম্বর পাঁচতারকা হোটেলটির লবিতে নতুন বছর উপলক্ষে থাকছে নানান আয়োজন।

রাত ১০টায় শুরুতে রয়েছে ব্যান্ড সংগীত পরিবেশনা। নতুন বছরের কাউন্টডাউন দেখানো হবে বোরো ডিজিটাল ডিসপ্লেতে। ঘড়ির কাঁটায় রাত ১২টা বাজতেই শুরু হবে রঙিন বেলুন প্রদর্শনী। এ সময় ওপর থেকে নেমে আসবে কনফেট্টি (রঙিন কাগজের টুকরো)। তখন বাজতে থাকবে ‘অল্ড ল্যাং সাইন’ গানটি। ১৭৮৮ সালে রবার্ট বার্নস স্কটিশ ভাষায় একটি কবিতা লিখেছিলেন। এতে সুরারোপিত গান পুরনো বর্ষপঞ্জিকাকে বিদায় জানাতে বিশ্বের বিভিন্ন দেশে বাজানো হয়।

টিকিট ক্রেতারা হোটেলে ঢুকলেই বিনামূল্যে পানীয় ছাড়াও পাবেন পার্টি প্যাক। এতে থাকবে মুখোশ, গ্লো স্টিক, রিবন ও বেলুন। স্ন্যাক্স স্টলে পাওয়া যাবে পার্টির উপযোগী খাবার। এছাড়া সাঙ্গরিয়া স্টেশনে থাকবে বিভিন্ন ধরনের জুস।

অতিথিরা ২০২০ সালকে বরণের মুহূর্তগুলো সংরক্ষণ করতে পারবেন লবির ফটোবুথে। একটি কর্নারে লিখে জানানো যাবে নতুন বছর নিয়ে তাদের প্রত্যাশা।

শুধু তাই নয়, র‌্যাফেল ড্র’তে প্রথম পুরস্কার বিজয়ী পাবেন রেডিসন ব্লু ঢাকায় এক রাত থাকার সুযোগ। দ্বিতীয় পুরস্কার দুই জনের জন্য বুফে ডিনার ও তৃতীয় পুরস্কার হলো একটি স্পা অ্যারোমাথেরাপি ট্রিটমেন্ট।

৩১ ডিসেম্বর রেডিসন ব্লু ঢাকার রুম অতিথি, ওয়াটার গার্ডেন ব্রাসেরির ডিনার বুফে অতিথি ও সাবলাইম রেস্তোরাঁর অতিথিরা বিনামূল্যে টিকিট পাবেন। অনুষ্ঠানটি চলবে রাত ১টা পর্যন্ত।
হোটেলটির লবিতে ৩১ ডিসেম্বর পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। জনপ্রতি ১৫৯৯++ টাকা। এছাড়া ওয়াটার গার্ডেন ব্রাসেরির ডিনার বুফে ৪৯০০++ টাকা এবং সাবলাইম রেস্তোরাঁর গুরমে ডিনার ৭৯৯৯++ টাকা।

/জেএইচ/
টপ