সঠিক সময়ে ফ্লাইট পরিচালনার জন্য পুরস্কৃত ইউএস-বাংলা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৪০, ফেব্রুয়ারি ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫২, ফেব্রুয়ারি ০৪, ২০২০

অভ্যন্তরীণ রুটে ধারাবাহিকভাবে সঠিক সময়ে ফ্লাইট পরিচালনার জন্য যাত্রীদের ভোটে ২০১৯ সালের সেরা অন-টাইম পারফরমেন্সের গোল্ড অ্যাওয়ার্ড পেলো ইউএস-বাংলা এয়ারলাইনস। একইসঙ্গে সিলভার বিভাগে সেরা অনবোর্ড সার্ভিস, সেরা যাত্রীবান্ধব, সেরা অভ্যন্তরীণ এয়ারলাইন বিভাগে এবং ব্রোঞ্জ বিভাগে সেরা উন্নত সেবা পুরস্কার প্রদান করা হয় দেশের বেসরকারি এই বিমান সংস্থাকে।

আকাশপথে নিয়মিত ভ্রমণকারীদের মতামত জরিপের ভিত্তিতে ২০১৯ সালের জন্য বাংলাদেশে চলাচলকারী সেরা এয়ারলাইনগুলোকে পুরস্কৃত করেছে ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর। গত ৩১ জানুয়ারি রাজধানীর একটি অভিজাত হোটেলে বসেছিল এয়ারলাইন অব দ্য ইয়ারের জমকালো আসর।

দেশীয় বিমান সংস্থাগুলোর মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইনস সর্বোচ্চ সংখ্যক পুরস্কার পেয়েছে এবার। ইউএস-বাংলা এয়ারলাইনসের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) মো. কামরুল ইসলাম অনুষ্ঠানের প্রধান অতিথি কাতারের রাষ্ট্রদূত আহমেদ বিন মোহামেদ আল-দিহাইমির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। এ সময় ছিলেন বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম।

পুরস্কার গ্রহণ করছেন ইউএস-বাংলা এয়ারলাইনসের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) মো. কামরুল ইসলামইউএস-বাংলা এয়ারলাইনস বর্তমানে অভ্যন্তরীণ রুটের সব বিমানবন্দর এবং আন্তর্জাতিক রুটে কলকাতা, চেন্নাই, গুয়াংজু, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর ও ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করছে। তাদের বহরে রয়েছে ছয়টি এটিআর ৭২-৬০০, চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০সহ মোট ১৩টি উড়োজাহাজ।

/সিএ/জেএইচ/
টপ