বসুন্ধরায় দ্য বডি শপের নতুন আউটলেট

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৩:২৫, জানুয়ারি ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:১১, জানুয়ারি ১৪, ২০২০

বাংলাদেশে ব্যবসায়িক কার্যক্রমের দু’বছর উদযাপনে ব্রিটিশ ব্র্যান্ড ‘দ্য বডি শপ’ নিজেদের রিটেইল কার্যক্রমের বিস্তৃতিতে রাজধানীর বসুন্ধরা সিটিতে দ্বিতীয় আউটলেটের উন্মোচন করলো। বাংলাদেশে বডি শপ কোয়েস্ট হোল্ডিংসের এক্সক্লুসিভ পার্টনার হিসেবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে।


প্রাকৃতিক উপাদান ব্যবহার করে কসমেটিকস ও টয়লেট্রি পণ্য উৎপাদন এবং নৈতিক ব্যবসার কারণে বিখ্যাত গ্লোবাল ব্র্যান্ড দ্য বডি শপের বিশ্বজুড়ে ৩ হাজার ২০০টির বেশি স্টোর রয়েছে। বাংলাদেশ দ্য বডি শপের ৭০তম গ্লোবাল মার্কেট।
দ্য বডি শপ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্মৃতি মালহোত্রা বলেন, ‘বাংলাদেশে নতুন আরেকটি নতুন স্টোর উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। ক্রেতারা আমাদের শতভাগ প্রাকৃতিক পণ্য,ব্যবসায়িক কৌশল এবং পণ্যের নকশা ও ধরন পছন্দ করে আসছেন সবসময়ই। আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ সকল ক্রেতাদের কাছে।’
স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, কসমেটিকস, হেয়ার, ফ্রেগ্রেন্স, গিফট ও অ্যাকসেসরিজসহ বিভিন্ন পণ্য রয়েছে দ্য বডি শপে। এছাড়াওক্রেতারা স্কিন কেয়ার ও কসমেটিকস বিষয়ে পরামার্শ নিতে পারবেন সেলস রিপ্রেজেন্টেটিভদের কাছ থেকে। দুটি  আউটলেটেই ক্রেতারা পাবেন ব্র্যান্ডটি আইকনিক এবং  বালাদেশের  আবহাওয়া  উপযোগী সব পণ্য।
এছাড়াও, ক্রেতারা দ্য বডি শপ বাংলাদেশের ইউনিক রিওয়ার্ড প্রোগ্রাম ‘লাভ ইওর বডি ক্লাব’- এর মেম্বার হতে পারবেন। লয়্যাল্টি মেম্বাররা বিশেষ সুবিধা,রিওয়ার্ড পয়েন্ট এবং মেম্বার ওনলি ডিসকাউন্ট পাবেন। এর বাইরেও ক্রেতারা যেদিন থেকে মেম্বার হবেন সেদিন থেকে তারা দ্য বডি শপের রিটেইল স্টোর থেকে সকল এমআরপি পণ্য ক্রয়ে ১০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

/এনএ/

লাইভ

টপ