মুজিববর্ষ উপলক্ষে ইবিতে সাংস্কৃতিক প্রতিযোগিতা

Send
ইবি প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০৬, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১২, ফেব্রুয়ারি ১৭, ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘সাহিত্য ও সাংস্কৃতিক’প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে সোমবার (১৭ ফেব্রুয়ারি) বেলা বারোটায় মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের আইন অনুষদের সভা কক্ষে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়।


বিভাগের প্রভাষক শাহিদা আক্তারের সঞ্চালনায় প্রতিযোগিতা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। বিশেষ অতিথি হিসেবে আইন অনুষদের ডিন অধ্যাপক ড. হালিমা খাতুন উপস্থিত ছিলেন। এছাড়াও আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক নাছির উদ্দিন আজহারী ও বিভাগের মুজিববর্ষ পালন উপ-কমিটির আহ্বায়ক ও আইন বিভাগের সহকারী অধ্যাপক ড. আরমিন খাতুন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বাংলাদেশ,মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু বিষয়ে কবিতা আবৃত্তি,দেশাত্ববোধক গান,তাৎক্ষণিক একক অভিনয় ও কুইজে অংশ নেয় বিভাগের শিক্ষার্থীরা। পরে একক অভিনয় ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বেলা চারটায় ফলাফল ঘোষণা করা হয়। এসময় মুজিববর্ষ উপলক্ষে পূর্বে অনুষ্ঠিত ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান: বঙ্গবন্ধু থেকে বিশ্ববন্ধু’শীর্ষক রচনা প্রতিযোগিতার ফল ঘোষণা করা হয়। পরবর্তীতে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে বলে জানা যায়।

/এনএ/

লাইভ

টপ