শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবের নতুন কমিটি গঠন

Send
শাবি প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪০, ফেব্রুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪৫, ফেব্রুয়ারি ২৫, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাব’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে গণিত বিভাগের অধ্যাপক ড. সাজেদুল করিম ও সাধারণ সম্পাদক হিসেবে পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ওমর ফারুক মনোনীত হয়েছেন।


সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে সিলেট শহরের একটি কনভেনশন সেন্টারে এ কমিটি ঘোষণা করা হয় বলে জানিয়েছেন ক্লাবের সদ্য সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খায়রুল ইসলাম।
তিনি জানান, ক্লাবের সদ্য সাবেক সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সংগঠনটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খায়রুল ইসলামের সঞ্চালনায় এ অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা করেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি বিশ্ববিদ্যালয়ের হিসাব পরিচালক আ ন ম জয়নাল আবেদিন, কোষাধ্যক্ষ হিসাব দপ্তরের সহকারী পরিচালক এ এস এম সায়েম তালুকদার, সহ-সাধারণ সম্পাদক জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক বাহাউদ্দিন শিকদার, ক্রীড়া সম্পাদক গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. আলমগীর কবীর, সহ-ক্রীড়া সম্পাদক সহকারী লাইব্রেরিয়ান আখতারুজ্জামান রাসেল, সমাজসেবা ও সাহিত্য সম্পাদক ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আবু হেনা পহিল।
এছাড়া কমিটিতে সদস্য হিসেবে সদ্য বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খায়রুল ইসলামকে মনোনীত হয়েছেন। অন্যদিকে কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. আখতারুল ইসলাম, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল মুনিম জোয়ারদার, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাফরিন আহমেদ লিজা ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান।
উল্লেখ্য, অনুষ্ঠানে শাবি ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খায়রুল ইসলাম গত এক বছরের বিশ্ববিদ্যালয় ক্লাবের নানা কর্মসূচি তুলে ধরেন। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

/এনএ/

লাইভ

টপ