মুজিববর্ষে জঙ্গিবাদবিরোধী সচেতনতা বাড়ানোর আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:০২, জানুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:০৫, জানুয়ারি ২৭, ২০২০

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ (ফাইল ছবি)মুজিববর্ষে জঙ্গিবাদবিরোধী সচেতনতা বাড়ানোর আহ্বান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ। সোমবার (২৭ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে  আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এই  আহ্বান জানান। 

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু ইসলামের শান্তির বাণী সঠিকভাবে মানুষের কাছে পৌঁছে দিতে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। যা আজ বহুমুখী কার্যক্রম পরিচালনা করছে। দিনের প্রকৃত শিক্ষা প্রচারে এ প্রতিষ্ঠান মানুষের আস্থার জায়গা হয়ে দাঁড়িয়েছে। লাখ লাখ আলেমের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে এ প্রতিষ্ঠানের মাধ্যমে।’

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের বিদায়ী সচিব ও বর্তমানে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. আনিছুর রহমান, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের নতুন সচিব মো. নুরুল ইসলাম, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের প্রকল্প পরিচালক ফারুক আহমেদ, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মাহবুব আলম, মু. মহিউদ্দিন মজুমদার (বাদল), শফিকুর রহমান, উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, সহকারী পরিচালক সাইফুল ইসলাম ও আবদুল হাই মোল্লা প্রমুখ।

/জেইউ/এমএনএইচ/

লাইভ

টপ