ভারতে বিমান দুর্ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর শোক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০০:৫৮, আগস্ট ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:০০, আগস্ট ০৯, ২০২০

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন (ছবি: হারুন উর রশীদ)ভারতের কেরালা রাজ্যের কোঝিকোড়ে শুক্রবার সন্ধ্যায় সংঘটিত মর্মান্তিক বিমান দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।
শনিবার (৮ আগস্ট) ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শংকরকে দেওয়া এক চিঠিতে আবদুল মোমেন বাংলাদেশের জনগণ, সরকার এবং তার নিজ পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।
শোকবার্তায় পররাষ্ট্র মন্ত্রী এ কঠিন সময়ে স্বজনহারাদের শোক সহ্য করার শক্তি ও মনোবল প্রার্থনা করেন এবং দুর্ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।
এদিকে শনিবার বিকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ভারতের পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভি. মুরলিধরনের সঙ্গে টেলিফোনে আলাপ করেন ।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী বিমান দুর্ঘটনায় হতাহতদের খোজ নেন এবং স্বজনহারা ও ভারতীয় জনগণের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন । টেলিফোনে আলাপকালে তারা দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন এবং ভবিষ্যতে ভ্রাতৃপ্রতিম দুদেশের মধ্যে বিরাজমান গভীর সৌহার্দ্যপূর্ণ দ্বিপাক্ষিক সম্পর্ককে এগিয়ে নেওয়ার জন্য অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন ।

/এসএসজেড/এমআর/

লাইভ

টপ