২৪ ঘণ্টায় সবার মৃত্যু হাসপাতালে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫৭, সেপ্টেম্বর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:০৮, সেপ্টেম্বর ২৪, ২০২০

ছবি: সাজ্জাদ হোসেনদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন ২৮ জন। এদের সবারই হাসপাতালে মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ২১ জন পুরুষ এবং ৭ জন নারী। এখন পর্যন্ত পুরুষ ৩ হাজার ৯৩৫ জন এবং নারী মৃত্যুবরণ করেছেন এক হাজার ১৩৭ জন।

মারা যাওয়া ২৮ জনের বয়স বিশ্লেষণে দেখা যায়, ৬০ ঊর্ধ্ব ১৭ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৬ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৩ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন এবং ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন রয়েছেন।

বিভাগ বিশ্লেষণে দেখা যায়, মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১৭ জন, চট্টগ্রাম বিভাগে ৬ জন, খুলনা বিভাগে ২ জন এবং রাজশাহী, রংপুর ও সিলেট বিভাগে একজন করে মারা গেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদফতর আরও জানায়, এখন পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৫ হাজার ৭২ জনের। এরমধ্যে ঢাকা বিভাগে ২ হাজার ৫০৭ জন, চট্টগ্রাম বিভাগে এক হাজার ৫০ জন, রাজশাহী বিভাগে ৩৩৫ জন, খুলনা বিভাগে ৪২৭ জন, বরিশাল বিভাগে ১৮৬ জন, সিলেট বিভাগে ২২৪ জন, রংপুর বিভাগে ২৩৬ জন এবং ময়মনসিংহ বিভাগে ১০৭ জন মারা গেছেন।

/এসও/আইএ/এমওএফ/

লাইভ

টপ
X