ডা. সারওয়ারকে হত্যাচেষ্টা মামলায় আরও একজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৩৩, জানুয়ারি ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৭, জানুয়ারি ১৪, ২০২০

ড. সারওয়ার আলী

মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি ডা. সারওয়ার আলীকে হত্যাচেষ্টার মামলায় মোহাম্মদ ফরহাদ নামে আরও এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আদালতের সাধরণ নিবন্ধন কর্মকর্তা জিআরও (উপপরিদর্শক) জালাল উদ্দীন এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকালে মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার পুলিশের উপপরিদর্শক সুকান্ত সাহা আসামিকে আদালতে হাজির করেন। এরপর আসামি ফরহাদ স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তিনি। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, সোমবার (১৩ জানুয়ারি) সোমবার ভোর ৬টায় দিকে ফারহাদকে উত্তরা থেকে গ্রেফতার করা হয়। তার বাড়ি নেত্রকোনার কলমাকান্দা। ফরহাদের আগে ১০ জানুয়ারি আরও দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা হলো-দারোয়ান মো. হাসান ও গাড়িচালক হাফিজুল ইসলাম।

উল্লেখ্য, ৫ জানুয়ারি রাজধানী উত্তরার ৭নং সেক্টরে নিজ বাড়িতে মুক্তিযুদ্ধ জাদুঘরের অন্যতম ট্রাস্টি ডা. সারওয়ার আলীকে হত্যাচেষ্টার ঘটনা ঘটে। এই ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকে ‘মূলহোতা’ গাড়িচালক নাজমুল পলাতক রয়েছে।

 

 

/টিএইচ/এএইচ/

লাইভ

টপ