করোনা আক্রান্ত সরকারি কর্মচারীদের চিকিৎসা নিজস্ব হাসপাতালেই

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৪৩, জুন ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২১, জুন ০৫, ২০২০

সরকারি কর্মচারী হাসপাতাল, ছবি: সংগৃহীতকরোনাভাইরাসে আক্রান্ত সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নমুনা সংগ্রহ, পরীক্ষা ও চিকিৎসা দেওয়া হচ্ছে রাজধানীর ফুলবাড়িয়ায় সরকারি কর্মচারী হাসপাতালে। এজন্য বিশেষ প্রয়োজনে সরকারি কর্মচারী হাসপাতালের পরিচালক মুহম্মদ মাহবুবুর রহমানের সঙ্গে তার মোবাইল ফোনে ০১৭১৫-৬৩৫৯০৫ নম্বরে যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ কামাল হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ আক্রান্ত সরকারি কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ, নমুনা পরীক্ষা ও চিকিৎসায় সহযোগিতা দিতে চার জন চিকিৎসক ও কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। এজন্য খোলা হয়েছে একটি কন্ট্রোল রুম।

হাসপাতালটিতে সংযুক্ত জনপ্রশাসনের উপ-সচিব মো. দিদারুল ইসলামকে (মোবাইল: ব্যক্তিগত ০১৮১৮০৩৩০১৭ ও অফিস: ০১৪০৪৪৩০৮১৮) নমুনা সংগ্রহ ও পরীক্ষার সমন্বয়কারী হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া, সহযোগিতার জন্য সরকারি কর্মচারী হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট নাজনীন জামান (মোবাইল: ০১৯১১-৩৯৯৭৯৩), মেডিক্যাল অফিসার হাসিবুল ইসলাম (মোবাইল: ০১৭২১-১৯২৯৯৩) ও ফারহানা সুলতানার (মোবাইল: ০১৭৪৮৬৪২৩৩৬) সঙ্গে যোগাযোগের পাশাপাশি কন্ট্রোল রুমেও (০১৪০৪৪৩০৮১০) যোগাযোগ করতে বলা হয়েছে।

/এসআই/এপিএইচ/এমওএফ/

সম্পর্কিত

লাইভ

টপ