শিপ্রার জামিনে ‘আসক’ এর কৃতজ্ঞতা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৫, আগস্ট ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৫, আগস্ট ০৯, ২০২০

আইন ও সালিশকক্সবাজারে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের সঙ্গে থাকা শিক্ষার্থী শিপ্রা দেবনাথের জামিনে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে আইন ও সালিশ কেন্দ্র (আসক)। রবিবার (৯ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ কৃতজ্ঞতা জানায় সংগঠনটি।

আইন ও সালিশ কেন্দ্র জানায়, মেজর সিনহার সঙ্গে থাকা ও পরবর্তী সময়ে পুলিশের মামলায় গ্রেফতার হওয়া দুই শিক্ষার্থীর একজন শিপ্রা দেবনাথের জামিন মঞ্জুর করেছে আদালত। ৯ আগস্ট দুপুর সোয়া ১২টায় রামু উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. দেলোয়ার হোসেন এ আদেশ দেন।

উল্লেখ্য, ৩১ শে জুলাই রাতে ওই ঘটনার পর রামু থানায় পুলিশের দায়ের করা মাদক মামলায় গ্রেফতার হয়ে কক্সবাজার কারাগারে আছেন বেসরকারি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাত এবং শিপ্রা দেবনাথ। পুলিশ সাহেদুল ইসলাম সিফাতের বিরুদ্ধে দুটি মামলা এবং শিপ্রা দেবনাথের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেছে।

আইন ও সালিশ কেন্দ্রের (আসক) পক্ষ থেকে শিপ্রা দেবনাথের জামিনের জন্য আবেদন করেন আইনজীবী অরূপ বড়ুয়া তপু এবং অ্যাডভোকেট আব্দুস শুক্কুরসহ কক্সবাজার বারের কয়েকজন আইনজীবী।

 

 

/জেইউ/আইএ/

লাইভ

টপ