হৃদযন্ত্র স্বাভাবিকভাবে কাজ করছে না অ্যাটর্নি জেনারেলের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:৪২, সেপ্টেম্বর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:৩১, সেপ্টেম্বর ১৯, ২০২০

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম (ছবি- ফোকাস বাংলা)করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের হৃদযন্ত্র স্বাভাবিকভাবে কাজ করছে না। শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে হাসপাতাল সূত্র এ তথ্য নিশ্চিত করে।

সূত্র জানায়, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ভোরে হার্ট অ্যাটাক হলে তাকে দ্রুত আইসিইউতে স্থানান্তর করা হয়। তার জ্ঞান স্বাভাবিক রয়েছে। তবে হৃদযন্ত্র স্বাভাবিকভাবে কাজ করছে না তাই তার শারীরিক অবস্থা এখনও অনিশ্চিত। কাউকেই তার কাছে যেতে দেওয়া হচ্ছে না।

শুক্রবার সকালে অ্যাটর্নি জেনারেলের চেম্বারের জুনিয়র আইনজীবী মাসুদ মিয়া বলেছিলেন, ‘ভোর বেলা স্যারকে আইসিইউতে স্থানান্তর করা হয়। তবে আগের তুলনায় অবস্থা এখন কিছুটা উন্নতির দিকে। তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন।’ 

গত ৪ সেপ্টেম্বর করোনা আক্রান্ত হয়ে অ্যাটর্নি জেনারেল হাসপাতালে ভর্তি হন।

এদিকে, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ পেয়ে গত ৩ সেপ্টেম্বর বিকালে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করতে যান জ্যেষ্ঠ আইনজীবী এসএম মুনির। অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের নেতৃত্বে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলদ্বয় (মুরাদ রেজা ও মোমতাজ উদ্দিন ফকির), ডেপুটি অ্যাটর্নি জেনারেল, সহকারী অ্যাটর্নি জেনারেলবৃন্দসহ শতাধিক আইনজীবী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন, ড. বশির উল্লাহ, গিয়াস উদ্দিন আহমেদ, আসাদুজ্জামান মনিরসহ অন্যান্য আইনজীবীরা।

 

/বিআই/এমএএ/

লাইভ

টপ