‘ক্যাসিনোকাণ্ডে জড়িত’ এনু-রুপনের বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ধার্য

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:০১, সেপ্টেম্বর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:০২, সেপ্টেম্বর ২৪, ২০২০

এনু ও রুপনক্যাসিনোকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার রাজধানীর গেন্ডারিয়ার আওয়ামী লীগ নেতা এনামুল হক এনু ও তার ভাই রুপন ভূঁইয়ার বিরুদ্ধে গেন্ডারিয়া থানার দায়ের করা মানি লন্ডারিং মামলায় অভিযোগ গঠনের জন্য ৪ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার (২৪ সেপ্টম্বর)  ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ অভিযোগপত্র  গ্রহণ করেন। একই সঙ্গে মামলার অভিযোগ গঠনের জন্য  এ দিন ধার্য করেন আদালত। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।      

এর আগে গত  ২২ জুলাই ঢাকা মহানগর হাকিম আদালতে তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন সিআইডি। অভিযোগপত্রে এক কোটি ৯৯ লাখ ৯০ হাজার টাকার মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে।এনামুল হক এনু ও রুপন ভূঁইয়া

উল্লেখ্য,গত ১৩ জানুয়ারি ভোরে ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকায় এনু-রুপনকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২২টি জমির দলিল, পাঁচটি গাড়ির কাগজপত্র ও ৯১টি ব্যাংক হিসাবে ১৯ কোটি টাকা থাকার প্রমাণ পাওয়া যায়। এছাড়াও তাদের কাছ থেকে নগদ ৪০ লাখ টাকা ও ১২টি মোবাইল জব্দ করা হয়।ওই ঘটনায় তাদের বিরুদ্ধে দুদক আইনসন বিভিন্ন অপরাধে একাধিক মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন-

ক্যাসিনোকাণ্ড: অভিযোগপত্রে নাম নেই ওয়ান্ডারার্স ক্লাব সভাপতি ও যুবলীগ নেতার 

এনামুলের সিন্দুক খুলতেই মিললো কোটি কোটি টাকা

এনু-রূপনের আরও টাকার ভল্টের খোঁজে গোয়েন্দারা!

মতিঝিল থানার ৩০০ গজের মধ্যে চার ক্যাসিনো

ক্যাসিনোবিরোধী অভিযান নিয়ে দুদক যা করছে

দুর্নাম ঘুচিয়ে খেলায় ফিরতে মরিয়া ক্লাবগুলো

 

 

/টিএইচ/এফএস/

লাইভ

টপ
X