হানিফ ফ্লাইওভারে বাসচাপায় আ.লীগ নেতার মৃত্যু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:২৫, অক্টোবর ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:২৭, অক্টোবর ০১, ২০২০

রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের চাপায় আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। নিহত নেতার মাহমুদুন্নবী চৌধুরী (৫১)। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকাল ১১টার দিকে ফ্লাইওভারের যাত্রাবাড়ী টোল প্লাজার কাছাকাছি এই দুর্ঘটনা ঘটে। গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজু মিয়া বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বৃষ্টি হচ্ছিল। মাহমুদুন্নবী চৌধুরী মোটরসাইকেল যোগে শনির আখড়ার দিকে যাচ্ছিলেন। তখন সাগরিকা পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাস তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত মাহমুদুন্নবী ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গেও জড়িত ছিলেন। গত সংসদ নির্বাচনে তিনি দিনাজপুরের ফুলবাড়ী-পার্বতীপুর আসন থেকে দলের মনোনয়ন চেয়েছিলেন। তবে মনোনয়ন পাননি।

দুই সন্তানের জনক মাহমুদুন্নবী  পরিবার নিয়ে ঢাকাতেই ছিলেন।   ঢাকার আজিমপুর, পল্লবী ও শনির আখড়ায় তার নিজস্ব বাড়ি রয়েছে। বর্তমানে তিনি ঠিকাদারি করতেন।

পরিবারের দাবি অনুযায়ী, মাহমুদুন্নবীর লাশ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এই ঘটনায় বাসটি জব্দ করেলেও  চালককে পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

ছবি: নাসিরুল ইসলাম

 

/এআরআর/এপিএইচ/

সম্পর্কিত

লাইভ

টপ