সম্রাট আদালতে, মুক্তির দাবি সমর্থকদের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১১:৩৪, অক্টোবর ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:০৪, অক্টোবর ২০, ২০২০

আদালতে ইসমাইল চৌধুরী সম্রাট

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ‘ক্যাসিনো সম্রাট’ খ্যাত ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে আদালতে হাজির করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১০টায় তাকে আদালতে হাজির করা হয়। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়। এদিন সম্রাটের বিরুদ্ধে মাদক ও অস্ত্র মামলায় চার্জশিট আমলে গ্রহণ করবেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, আদালতের হাজতখানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক নৃপেন রায় জানান, সকাল থেকে আদালত প্রাঙ্গণে সম্রাটের মুক্তির দাবিতে বিভিন্ন ধরনের স্লোগান দিচ্ছেন নেতাকর্মী ও সমর্থকরা।

 

সম্রাটের মুক্তির দাবিতে আদালত প্রাঙ্গণে সমর্থকরাগত ৬ নভেম্বর  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর উপপরিদর্শক শেখর চন্দ্র মল্লিক। এবং গত ৯ ডিসেম্বর মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই আবদুল হালিম।

প্রসঙ্গত, গত বছরের ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে নিয়ে দুপুর দেড়টার দিকে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়। এ সময় ভেতর থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও পিস্তল উদ্ধার করা হয়। ওই ঘটনায় ৭ অক্টোবর র‌্যাব-১-এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে রমনা থানায় দুটি মামলা দায়ের করেন।

 

/টিএইচ/এমএএ/এমএমজে/

লাইভ

টপ