নিরাপদ দূরত্ব না মেনে ইসলামী আন্দোলনের ত্রাণ বিতরণ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৫, এপ্রিল ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৫৪, এপ্রিল ০৫, ২০২০

নিরাপদ দূরত্ব না মেনে ইসলামী আন্দোলনের ত্রাণ বিতরণ


রাজধানীর বিভিন্ন এলাকায় অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী, নগদ অর্থ বিতরণ করেছে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন। রবিবার (৫ এপ্রিল) দলটির প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানীর নেতৃত্বে ত্রাণ বিতরণ করা হয়। তবে ত্রাণ বিতরণ করতে গিয়ে মানা হয়নি নিরাপদ দূরত্ব বজায় রাখার নির্দেশনা।

এ প্রসঙ্গে জানতে চাইলে দলটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা সারাদেশে নিরাপদ দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করতে সবাইকে অনুরোধ করবো।
দলটির পক্ষ থেকে ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন কদমতলী থানার জুরাইন চেয়ারম্যানবাড়ি এলাকা, সবুজবাগ থানার অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। এ সময় দলটির প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেন, করোনাভাইরাসের ব্যাপক বিস্তৃতির মধ্যেই গার্মেন্ট কারখানাগুলো খুলে দেওয়া উদ্বেগজনক। প্রতিদিন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে মানুষ। এরমধ্যে গার্মেন্ট কারখানা খুলে দিয়ে নতুন করে বিপর্যয় ডেকে আনা হচ্ছে।

এ সময় দলটির ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, কদমতলী থানা সভাপতি মাওলানা মাছউদুর রহমান, সবুজবাগ থানা সভাপতি মাওলানা দেলেয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

/সিএ/এমআর/এমওএফ/

সম্পর্কিত

লাইভ

টপ