করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:২৮, জুন ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:১১, জুন ০১, ২০২০

মোহাম্মদ নাসিমকরোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম। তিনি বর্তমানে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি আছেন। তাকে আইসিইউতে নেওয়া হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।

মোহাম্মদ নাসিমের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, মোহাম্মদ নাসিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার ছেলে বিষয়টি আমাকে জানিয়েছেন।

নাসিমের ছেলে তানভীর শাকিল জয় এ বিষয়ে বাংলা ট্রিবিউনকে বলেন, ৪ দিন আগে বিএসএমএমইউতে পরিবারের সবাই টেস্ট করেছে। ফলাফল নেগেটিভ আসে। আব্বা শারীরিকভাবে দুর্বল অনুভব করায় আমরা তাকে হাসপাতালে ভর্তি করেছি। হাসপাতালে তাকে স্যালাইন দেওয়া হয়েছে। করোনা পরীক্ষার জন্য আবারও তার নমুনা নেওয়া হয়। কিছুক্ষণ আগে রিপোর্ট এসেছে। সেখানে করোনা পজিটিভ এসেছে। জয় জানান, আপাতত মোহাম্মদ নাসিমকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে রাখা হবে। সমস্যা বেশি হলে সিএমএইচে স্থানান্তর করা হবে।
এদিকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের সিইও আল ইমরান চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, মোহাম্মদ নাসিম হালকা শ্বাসকষ্ট নিয়ে আজ দুপুর ১২টায় হাসপাতালে ভর্তি হন। কোভিড পজিটিভ এসেছে। তাকে এইমাত্র আইসিইউতে নেওয়া হয়েছে। তবে অবস্থা স্থিতিস্থীল। মেডিসিন বিশেষজ্ঞ মহিউদ্দীন আহমেদের অধীনে ভর্তি আছেন তিনি।

/জেএ/ইএইচএস/এমআর/এমওএফ/

লাইভ

টপ