বন্যার্তদের পাশে থাকতে নেতাকর্মীদের নির্দেশ আ.লীগের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩১, জুন ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩১, জুন ৩০, ২০২০

ধানমন্ডির কার্যালয়ে আওয়ামী লীগ নেতাদের সভাবন্যা পরিস্থিতি মোকাবিলায় জনগণের পাশে থাকতে এবং বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করতে নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আজ মঙ্গলবার (২৬ জুন) অনুষ্ঠিত এক অনানুষ্ঠানিক বৈঠক থেকে এ নির্দেশ দেওয়া হয়।

বৈঠকে লঞ্চ দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনায়  শোক প্রকাশ  করা হয়। করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রাখারও আহ্বান জানান নেতারা। পাশাপাশি ১৫ আগস্ট  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও শোক দিবস উপলেক্ষে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয়। 

বৈঠকে বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র নির্দেশনা ও পরামর্শ মোতাবেক করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রেখে দেশের বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানানো হয়। বন্যা পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণ ও বন্যা দুর্গত মানুষের পাশে থেকে সার্বিক সহায়তার নির্দেশনা দেওয়া হয়।

বৈঠকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে তিনটি করে (বনজ, ফলদ ও ভেষজ) গাছ লাগানোর জন্য আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এমপি ঘোষিত নির্দেশনা বাস্তবায়নের অনুরোধ জানানো হয়। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক,  আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক  বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন,  মির্জা আজম এমপি, সাখাওয়াত হোসেন শফিক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সংসদের সদস্য এড.  এ বি এম রিয়াজুল কবির কাওছার প্রমুখ।

 

 

/এমএইচবি/এফএস/

লাইভ

টপ