ডিবিএল সিরামিকসের তৃতীয় প্রোডাকশন লাইনের উদ্বোধন

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১০:০০, মার্চ ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৩৩, মার্চ ০৩, ২০২০

ডিবিএল সিরামিকসের তৃতীয় প্রোডাকশন লাইন উদ্বোধন করেন বিজিএমইএ সভাপতি রুবানা হকদেশের অন্যতম সেরা সিরামিক ব্র্যান্ড ডিবিএল সিরামিকস ২০১৭ সাল থেকে নান্দনিক ও প্রিমিয়াম মানের টাইলন উৎপাদন ও বাজারজাত করছে। এবার আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো প্রতিষ্ঠানটির তৃতীয় প্রোডাকশন লাইন। এর মাধ্যমে প্রতিদিন ৩৫ হাজার বর্গমিটার টাইলস বাংলাদেশের বাজারে সরবরাহের সক্ষমতা অর্জন করলো ডিবিএল সিরামিকস।  

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে প্রতিষ্ঠানটির বিজনেস কনফারেন্সে নতুন প্রোডাকশন লাইনের উদ্বোধন করেন বিজিএমইএ সভাপতি ড. রুবানা হক। মানসম্মত পণ্য উৎপাদনের মাধ্যমে দেশের সিরামিক শিল্পের উন্নয়নে ডিবিএল সিরামিকসের অবদানের ভূয়সী প্রশংসা করেন তিনি।

তৃতীয় প্রোডাকশন লাইন সম্পর্কে ধারণা দেওয়ার পাশাপাশি ডিবিএল সিরামিকসের সেরা বিজনেস পার্টনারদের পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান করা হয় সম্মেলনে। 

অনুষ্ঠানে আরও ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারমান আবদুল ওয়াহেদ, ডিবিএল গ্রুপের ভাইস-চেয়ারম্যান এম. এ. রহিম, উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. এ. কাদের, গণপূর্ত অধিদফতরের প্রধান স্থপতি এ এস এম আমিনুর রহমান, ডিবিএল সিরামিকস লিমিটেডের ডিজিএম-প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট মোহাম্মদ বায়েজিদ বাশার, হেড অব সেলস এম আবু হাসিব রন।

/জেএইচ/
টপ