ইভ্যালিতে পাওয়া যাবে ব্রাদার্স ফার্নিচারের পণ্য

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৪:৩৩, জুন ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৩৫, জুন ২৪, ২০২০

সমঝোতা চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালি ও ব্রাদার্স ফার্নিচারের কর্মকর্তারাই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডট বিডি’তে পাওয়া যাবে ব্রাদার্স ফার্নিচারের নানান পণ্য। এর মধ্যে রয়েছে খাট, সোফা, কিচেন ক্যাবিনেট, দরজা, ডাইনিং টেবিল, ম্যাট্রেস, ইন্ডাস্ট্রিয়াল ও অফিস ফার্নিচার। এক্ষেত্রে থাকছে সাশ্রয়ী মূল্য ও আকর্ষণীয় অফার। বুধবার (২৪ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

সম্প্রতি রাজধানীর বারিধারায় ব্রাদার্স ফার্নিচারের প্রধান কার্যালয়ে ইভ্যালির সঙ্গে প্রতিষ্ঠানটির সমঝোতা চুক্তি (এমওইউ) হয়। এতে স্বাক্ষর করেন ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা এবং ব্রাদার্স ফার্নিচারের পরিচালক (বিপণন ও বিক্রয়) শরিফুজ্জামান সরকার।

চুক্তি অনুযায়ী অনুমোদিত অনলাইন মার্কেটপ্লেস হিসেবে ইভ্যালিতে বিক্রি হবে আসবাব প্রস্তুতকারক প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্য। আর ক্রেতাদের কাছে সেসব পৌঁছে দেওয়ার পাশাপাশি তাদের বিক্রয়োত্তর সেবা দেবে ব্রাদার্স ফার্নিচার।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ‘করোনা পরিস্থিতিতে গ্রাহকেরা যেন ঘরে ও নিরাপদ অবস্থানে থেকে অনলাইনে পণ্য কেনাবেচার সর্বাধিক সুযোগ পান সেই লক্ষ্যে আমরা কাজ করছি। এজন্য দেশের জনপ্রিয় ব্র্যান্ডগুলোকে আমাদের সঙ্গে যুক্ত করছি। এ তালিকায় যোগ হলো ব্রাদার্স ফার্নিচার। আশা করছি, ইভ্যালির প্রায় ২৫ লাখ নিবন্ধিত গ্রাহকের কাছে কাছে দ্রুত পৌঁছে যাবে ব্রাদার্স ফার্নিচার। তাদের সঙ্গে আমাদের পথচলার শুরুটা আকর্ষণীয় করে তুলতে থাকবে বিশেষ অফার। একইসঙ্গে এগুলো গ্রাহকদের জন্য ইভ্যালিতে লাইভ করা হবে।’

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ইব্রাহিম স্বপন ও রাহাত ইসলাম রাহিন এবং ব্রাদার্স ফার্নিচারের বিক্রয় ও বিপণন প্রধান মনিরুল ইসলাম বকসি।

/জেএইচ/
টপ