মাশরাফির ছোট ভাইও করোনায় আক্রান্ত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:১২, জুন ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৩০, জুন ২৩, ২০২০

ছোট ভাই মোরসালিনের সঙ্গে মাশরাফিশনিবার আসে মাশরাফি মুর্তজার করোনাভাইরাসে আক্রান্তের খবর। আর আজ (মঙ্গলবার) প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা। বাংলা ট্রিবিউনকে মোরসালিন নিজেই নিশ্চিত করেছেন খবরটি।

করোনাকালে বড় ভাই মাশরাফির সঙ্গে বিভিন্ন কাজে সম্পৃক্ত ছিলেন মোরসালিন। সাবেক অধিনায়কের শরীরে কোভিড-১৯ সনাক্ত হওয়ার পর মোরসালিন ভীত ছিলেন করোনা আক্রান্ত হওয়া নিয়ে। এই কারণে সোমবার পরীক্ষা করিয়েছিলেন। আজ বিকেলে সেই পরীক্ষার ফলে জানা গেছে, মাশরাফির মতো মোরসালিনও করোনা ‘পজিটিভ’।

বাংলা ট্রিবিউনকে খবরটি নিশ্চিত করে মোরসালিন জানিয়েছেন, করোনার কিছু উপসর্গ থাকলেও সুস্থ আছেন তিনি। এর আগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন মাশরাফির শাশুড়ি ও তার স্ত্রীর বড় বোন।

মোরসালিনের পড়ালেখা ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব)। এই বিশ্ববিদ্যালয়ের হয়ে তিনি খেলেছেন আন্তঃবেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট। অবশ্য বড় ভাই আন্তর্জাতিক পর্যায়ে খেললেও তার জাতীয় পর্যায়েও খেলার সুযোগ হয়নি।

ইউল্যাবের হয়ে দারুণ পারফরম্যান্সের রেকর্ড আছে মোরসালিনের। এছাড়া বিভিন্ন দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়কে নিয়ে রেডবুল ক্যাম্পাস ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিয়েছেন তিনি। ২০১৬ ও ২০১৭ সালে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ইউল্যাবকে রানার্স-আপ করতে দারুণ ভূমিকা ছিল মাশরাফির ছোট ভাইয়ের।

/আরআই/কেআর/

লাইভ

টপ