এবারের সিপিএলে খেলবেন না গেইল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২৩:৪৭, জুন ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৪৭, জুন ২৩, ২০২০

২৪ জুন হবে ২০২০ সালের ক্যারিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) প্লেয়ার্স ড্রাফট। তার একদিন আগে আজ (মঙ্গলবার) এবারের প্রতিযোগিতা থেকে সরে দাঁড়িয়েছেন ক্রিস গেইল। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর খবর, ই-মেইলের মাধ্যমে সেন্ট লুসিয়া জুকসকে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন বাঁহাতি ওপেনার।

ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয় হবে এবারের সিপিএল। ১৮ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বর প্রতিযোগিতা আয়োজনের পরিকল্পনা থাকলেও সবকিছু নির্ভর করছে স্থানীয় সরকারের সবুজ সংকেতের ওপর। যদিও সিপিএল কর্তৃপক্ষ তাদের মতো করে সবকিছু এগিয়ে নিচ্ছে। তারই একটি অংশ হলো ২৪ জুনের প্লেয়ার্স ড্রাফট। কিন্তু তার একদিন আগেই গেইলের না খেলার খবর এলো।

ক্রিকইনফোর খবর, সেন্ট লুসিয়াকে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন গেইল। এবারের প্রতিযোগিতায় এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে খেলার কথা ছিল তার। কিন্তু ব্যক্তিগত কারণে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ই-মেইলের মাধ্যমে জানানো সিদ্ধান্তে গেইল লকডাউনের বিষয়টি চিহ্নিত করেছেন। লকডাউনের কারণে এই হার্ডহিটার ব্যাটসম্যান তার পরিবার থেকে বিচ্ছিন্ন। তিনি আছেন জ্যামাইকায়, আর তার পরিবার ও শিশু সন্তান রয়েছে সেন্ট কিটসে। গেইল জানিয়েছেন, তিনি বিরতি চান এবং সময় কাটাতে চান তার ছোট্ট পরিবারের সঙ্গে।

গত আসরে জ্যামাইকা তাল্লাওয়াসে ফিরে এবারের আসরেও সেখানে খেলার কথা ছিল গেইলের। কিন্তু গত এপ্রিলে আচমকা সেন্ট লুসিয়ায় যোগ দেন তিনি।

/কেআর/

লাইভ

টপ