ক্যাম্পে যোগ দিয়েছেন ‘করোনা নেগেটিভ’ সিমন্স

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৯:৫৬, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:০৩, জুলাই ০৩, ২০২০

ফিল সিমন্স। জীবানু সুরক্ষিত পরিবেশ ছেড়ে বিপদেই পড়ে গিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজ কোচ ফিল সিমন্স। অবশ্য শ্বশুরের শেষকৃত্য বলে তাকে বাধাও দেয়নি ম্যানেজমেন্ট। ফিরে দু’বার করোনা নেগেটিভ হয়েও আইসোলেশনে থাকতে হয় তাকে। শেষ পর্যন্ত সুখবরই দিয়েছেন, দলীয় ক্যাম্পে যোগ দিয়েছেন তিনি।

ক্যাম্পে না থেকেও শিষ্যদের চার দিনের প্রস্তুতি ম্যাচ মিস করেননি সিমন্স। হোটেলের ব্যালকনিতে বসে বৃষ্টি-বিঘ্নিত ম্যাচটি উপভোগ করেছেন। তৃতীয় পরীক্ষায় নেগেটিভ আসার পরই বৃহস্পতিবার শিষ্যদের সঙ্গে যোগ দিয়েছেন।

অথচ দলছুট হয়ে এই জীবানু সুরক্ষিত পরিবেশ ছেড়ে যাওয়ায় গুজব ছড়ায় তাকে নিয়ে। লোকজন বলতে থাকে, নিয়ম ভাঙায় চাকরি হারাতে যাচ্ছেন তিনি! তবে বোর্ড প্রধান নিজেই এসব গুজব উড়িয়ে দিয়েছেন। ক্যাম্পে তার যোগ দেওয়া নিয়ে তাই আলাদা করে বিবৃতিও দিয়েছে ক্রিকেট উইন্ডিজ, ‘ফিল সিমন্স কাজে ফিরেছেন। বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষ করে বৃহস্পতিবার ক্যারিবীয় কোচ ছেলেদের সঙ্গে মাঠে যোগ দিয়েছেন।’

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে স্কোয়াডে রেখে দেওয়া হয়েছে শ্যানন গ্যাব্রিয়েলকে। সফরে রিজার্ভ সদস্য হিসেবে এসেছিলেন এই পেসার। কিন্তু প্রস্তুতি ম্যাচে নিজের ফিটনেস প্রমাণ করায়, তাকে ১৫ সদস্যের দলে রেখে দিয়েছে ম্যানেজমেন্ট।

/এফআইআর/

লাইভ

টপ