করোনা মুক্ত হয়ে পাকিস্তান দলে যোগ দিচ্ছেন কাশিফ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২০:১০, জুলাই ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩৭, জুলাই ১৬, ২০২০

কাশিফ ভাট্টি। করোনা পজিটিভ হওয়ায় মূল দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যেতে পারেননি কাশিফ ভাট্টি। পিসিবির পরীক্ষায় নেগেটিভ হয়ে ইংল্যান্ডে পৌঁছালে সেখানেও করোনা আতঙ্কে পড়তে হয় তাকে। ইসিবির অধীনেও পরীক্ষায় ফল আসে পজিটিভ! আইসোলেশন শেষে দুইবার নেগেটিভ ফল আসায় অবশেষে পাকিস্তান দলের সঙ্গে যোগ দিচ্ছেন বাঁহাতি এই স্পিনার।

এর আগে পাকিস্তান থাকতেই করোনা পজিটিভ হন কাশিফ। ফলশ্রুতিতে সফরের আগেই আইসোলেশনে থাকতে হয় তাকে। তার পর নিয়ম অনুযায়ী দুই দফা করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় বিলম্বে সফররত তৃতীয় ব্যাচের সঙ্গে যাত্রা করেন। কিন্তু ইংল্যান্ডে নেমেও সংক্রমণ থেকে মুক্ত থাকতে পারেননি! সেখানে ইসিবির অধীনে করা পরীক্ষায় ফল পজিটিভ আসলে তাকে উস্টারেই আইসোলেশনে থাকতে হয়।

দুইবার নেগেটিভ আসার পরেও ইংল্যান্ডে এমন ফলাফল নিয়ে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। তবে ইসিবির এক মুখপাত্র জানান, আগের সংক্রমণ পরিস্থিতি শরীর থেকে পুরোপুরি যায়নি বলেই এমনটা হয়েছিল। একারণে বিশেষজ্ঞের মত নিয়ে তাকে আইসোলেশনে থাকতে বলা হয়।

তৃতীয় ব্যাচের এই সফরকালে তার সঙ্গে ছিলেন হায়দার আলী, ইমরান খান। সঙ্গে স্টাফও ছিলেন। এরা সবাই করোনা পজিটিভ এসেছিলেন সফরের আগে। দ্বিতীয় ব্যাচের সফরে ছিলেন ফখর জামান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান ও ওয়াহাব রিয়াজ। এরা নতুন পরীক্ষায় ও ইংল্যান্ডে নামার পর করা টেস্টে নেগেটিভ আসেন।  

/এফআইআর/

লাইভ

টপ