করোনামুক্ত সাবেক ফুটবলার আসলাম

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:১১, সেপ্টেম্বর ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১৭, সেপ্টেম্বর ১৫, ২০২০

শেখ মোহাম্মদ আসলামদিনকয়েক আগে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন সাবেক তারকা ফুটবলার হাসানুজ্জামান বাবলু। এবার করোনা জয় করলেন আরেক তারকা ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য শেখ মোহাম্মদ আসলাম।

গত মাসের শেষ দিকে পরিবারের অন্য সদস্যের সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। এতদিন আসলাম বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার রাতে আবারও পরীক্ষা করালে ফল আসে নেগেটিভ। সপরিবারে করোনা মুক্ত হয়েছেন সাবেক এই ফুটবলার।

করোনামুক্ত হয়ে বাংলা ট্রিবিউনকে আসলাম বলেছেন, ‘আল্লাহর রহমতে এখন আগের চেয়ে ভালো আছি। ২১ দিন পর বাসার সবাই এখন করোনামুক্ত। তবে শারীরিক দুর্বলতা আছে। তারপরও আমরা সুস্থ আছি।’

প্রাণঘাতী ভাইরাস থেকে সেরে উঠে সবার জন্য বার্তাও দিয়েছেন সাবেক এই স্ট্রাইকার। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ এই কঠিন সময়ে আমাদের সঙ্গে থাকার জন্য। আসলে আমরা হেরে যাইনি। আমরা লড়েছি প্রাণপণে। তাই সবাই যারা লড়েছিলেন, লড়ছেন বা লড়বেন তাদের বলবো সাহস হারাবেন না, ইনশাআল্লাহ সুস্থ হবেন। চিকিৎসকের পরামর্শ নিন এবং নিয়ম মেনে চলুন, বাকিটা আল্লাহই সাহায্য করবেন। আর বাকিদের বলবো নিজের পরিবারের খেয়াল রাখবেন, তার পাশাপাশি জনসম্মুখে স্বাস্থ্যবিধি মেনে চলবেন।’

ক্লাব ফুটবলে আবাহনী লিমিটেডে বড় সময় কেটেছে আসলামের। সেখানে দাপটের সঙ্গে খেলা ছাড়াও আরেক ঐতিহ্যবাহী মোহামেডানেও ছিল তার পদচারণা। এছাড়া ৮০’র দশকে জাতীয় দলে খেলেছেন সুনামের সঙ্গে। জাতীয় ক্রীড়া পুরস্কারও পেয়েছেন ২০০০ সালে।

/টিএ/কেআর/এমএমজে/

লাইভ

টপ