মাস্ক উপহার দিলেন মুশফিক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:২৬, অক্টোবর ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৩৮, অক্টোবর ০১, ২০২০

মুশফিকের দেওয়া মাস্ক পরে ফটোসেশন করছেন সবাই।চারদিন বিরতি দিয়ে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ক্রিকেটারদের স্কিল ক্যাম্প। প্রথম দিনের অনুশীলনেই ভিন্ন দৃশ্য দেখা গেলো। সবার মুখেই একটি বিশেষ লোগোর মাস্ক! যা পরে ফটোসেশনও করেছেন ক্রিকেটাররা।

কেবল জাতীয় দলই নয়, কোচিং স্টাফ, সাপোর্ট স্টাফ, গ্রাউন্ডস স্টাফসহ বিসিবির সব স্টাফকেই এই মাস্ক সরবরাহ করেছেন মুশফিকুর রহিম। আর সব মাস্ক বিতরণ করা হয়েছে অভিজ্ঞ এই উইকেটকিপারের ফাউন্ডেশনের ব্যানারে।
কিছুদিন আগে যাত্রা শুরু করা এমআর-১৫ ফাউন্ডেশনের মাধ্যমেই নেওয়া হয় এই উদ্যোগ। ফলে মাস্কের লোগোতে ছিল ‘এমআর-১৫’। 

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে গেলেও বৃহস্পতিবার জাতীয় দলের ক্রিকেটাররা জীবানু সুরক্ষিত বলয়ে দ্বিতীয় দফায় স্কিল অনুশীলনে ফিরেছেন। এদিন আবু জায়েদ রাহী ছাড়া স্কোয়াডের বাকি ২৬ সদস্য উপস্থিত ছিলেন।

তামিম ইকবাল নিজেও মুশফিকের দেওয়া মাস্ক পরে মাঠে নামেন। এ সময় মুশফিকের দেওয়া মাস্ক পরেই মাঠে দেখা গেছে ক্রিকেটারদের। করোনাকালের প্রয়োজনীয় এই সামগ্রীটি উপহার দেওয়ায় সতীর্থরা ধন্যবাদও জানিয়েছেন মুশফিককে। পেসার সৈয়দ খালেদ আহমেদ ফেসবুকে মাস্ক পরা ছবি আপলোড করে লিখেছেন, ‘চমৎকার মাস্ক উপহার দেওয়ার জন্য মুশফিক ভাইকে ধন্যবাদ।’ তামিম ইকবালও মাস্ক পরে ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সতীর্থদের মাস্ক পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপলোড করেছেন মুশফিকুর রহিম নিজেও। ছবি আপলোড করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। এমআর-১৫।’

/আরআই/এফআইআর/

লাইভ

টপ
X