X
শুক্রবার, ০৩ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

ঈদ উপলক্ষে বাজারে নতুন প্রযুক্তিপণ্য

টেক ডেস্ক
১৮ এপ্রিল ২০২২, ২১:০৪আপডেট : ১৮ এপ্রিল ২০২২, ২১:০৪

ঈদ উপলক্ষে প্রযুক্তি পণ্যের বাজারে এসেছে নতুন নতুন মোবাইল ফোন। নতুন পুরনো সব মডেলের মোবাইলেই থাকছে বিশেষ ছাড়, উপহার ইত্যাদি। হার্ডওয়্যার পণ্যেও থাকছে বিশেষ অফার। একনজরে দেখে নিন বাজারে কী এলো।

প্রযুক্তিপণ্যে ওয়ালটনের ঈদ অফার

ঈদুল ফিতর উপলক্ষে কম্পিউটার পণ্যে বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রতিষ্ঠানটির ‘ঈদ উল্লাস’ অফারের আওতায় দেশের যেকোনও ওয়ালটন প্লাজা থেকে ডাউনপেমেন্ট ছাড়াই ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি ও ট্যাব কিনতে পারছেন গ্রাহকরা। রয়েছে জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধা। এ সুযোগ থাকছে চাঁদরাত পর্যন্ত।

ওয়ালটনের ঈদ অফার বিভিন্ন কনফিগারেশনের প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়াক্সজ্যাম্বু সিরিজের ২১ মডেলের ল্যাপটপ উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। যেগুলো পাওয়া যাচ্ছে ২৮ হাজার ৪৯০ টাকা থেকে ১ লাখ ৮৯ হাজার ৯৫০ টাকায়। ওয়ালটনের আছে ৭ সিরিজের মোট ১৬ মডেলের ডেস্কটপ। যার মূল্য ৩২ হাজার ৭৫০ থেকে ২ লাখ ৪৯ হাজার ৫০০ টাকার মধ্যে। এছাড়া ওয়ালটনের রয়েছে ৩ সিরিজের অল-ইন-ওয়ান ওয়ালটন ইউনিফাই পিসি। যার দাম ৪৮ হাজার ৫৫০ থেকে ৬৮ হাজার ৫০০ টাকার মধ্যে। বাজারে রয়েছে ওয়ালটনের ২ মডেলের অ্যান্ড্রয়েড ট্যাব এবং ১ মডেলের উইন্ডোজ ট্যাব।  দাম ১৫ হাজার ৭৫০ থেকে ২৬ হাজার ৯৯০ টাকার মধ্যে।

ভিভো নিলো বাজেট স্মার্টফোন 

দেশের স্মার্টফোন বাজারে বাজেট সেগমেন্টের স্মার্টফোন এনেছে ভিভো। এটি হলো ভিভো ওয়াই৩৩এস স্মার্টফোন। ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরার সঙ্গে ২ মেগাপিক্সেলের বোকেহ ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের একটি সুপার ম্যাক্রো ক্যামেরা রয়েছে ওয়াই৩৩এস স্মার্টফোনে।

ভিভো ওয়াই২১টি হলো আরেকটি চমৎকার স্মার্টফোন। এতেও সুপার ম্যাক্রো ক্যামেরা ও বোকেহ ক্যামেরার সঙ্গে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। সুপার ম্যাক্রো ক্যামেরাটি দিয়ে ৪ সেন্টিমিটার কাছে থেকে বিষয়বস্তুতে ফোকাস করা যাবে।

শাওমি মোবাইল কিনে ল্যাপটপ জেতার সুযোগ

ঈদ উপলক্ষে শাওমি বাংলাদেশ ঘোষণা করেছে স্মার্টফোন ও ট্যাব কেনায় আকর্ষণীয় ঈদ অফার ক্যাম্পেইন।

এই ক্যাম্পেইন চলার সময় গ্রাহকরা শাওমির নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ও ট্যাব কিনে প্রতিদিন শাওমির ল্যাপটপ, নিশ্চিত ক্যাশব্যাক, ইএমআই সুবিধা, ডেটা ব্যান্ডল প্যাক এবং শাওমি ইকো প্রোডাক্ট ও স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

শাওমির ঈদ অফার এই ঈদ অফার পেতে শাওমি ইলেভেন-টি প্রো, শাওমি ইলেভেন-টি, শাওমি ১১আই হাইপারচার্জ ফাইভজি, শাওমি ১১ লাইট, শাওমি প্যাড ৫, রেডমি নোট ১০ প্রো ১০৮ এমপি, রেডমি নোট ১১এস, রেডমি নোট ১১, রেডমি ১০ (২০২২) এবং রেডমি ৯এ মডেলের স্মার্টফোন কিনতে হবে।

স্যামসাং গ্যালাক্সি নিয়ে এলো ফাইভজি ফোন

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এ-৩৩ ফাইভজি মোবাইল। এতে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ২৫ ওয়াটের সুপার-ফাস্ট চার্জা, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৬ দশমিক ৪ ইঞ্চির অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে।

ঈদ উপলক্ষে বাজারে নতুন প্রযুক্তিপণ্য স্মার্টফোনটিতে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরার সমন্বয়ে গঠিত একটি ব্যতিক্রমী ক্যামেরা সেট আপ। এছাড়া, স্মার্টফোনটিতে একটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

গ্যালাক্সি এ-৩৩ ফাইভজি ফোনটি ৮/১২৮ ভ্যারিয়েন্টে তিনটি রঙে পাওয়া যাচ্ছে। ফোনটির  দাম ৩৭ হাজার ৫৯৯ টাকা।

/এইচএএইচ/এপিএইচ/
সম্পর্কিত
দেশে শাওমি ফোন তৈরি বন্ধ, উৎপাদন কমিয়েছে অন্যরাও
অফলাইন স্টোরে শাওমির ১১.১১ ক্যাম্পেইন
বাংলাদেশের কারখানায় বছরে ৩০ লাখ ফোন তৈরি করবে শাওমি
সর্বশেষ খবর
অপহৃত ১০ বাংলাদেশিকে ফেরত দিয়েছে আরাকান আর্মি
অপহৃত ১০ বাংলাদেশিকে ফেরত দিয়েছে আরাকান আর্মি
ধানমন্ডিতে ছাদ থেকে পড়ে গৃহকর্মী আহত 
ধানমন্ডিতে ছাদ থেকে পড়ে গৃহকর্মী আহত 
ম্যানচেস্টার ইউনাইটেডে সকার স্কুলের বাছাইয়ে ৩ বাংলাদেশি কিশোর
ম্যানচেস্টার ইউনাইটেডে সকার স্কুলের বাছাইয়ে ৩ বাংলাদেশি কিশোর
দীর্ঘ অপেক্ষার পর ঢাকায় স্বস্তির বৃষ্টি, কমলো তাপমাত্রা
দীর্ঘ অপেক্ষার পর ঢাকায় স্বস্তির বৃষ্টি, কমলো তাপমাত্রা
সর্বাধিক পঠিত
পদ্মা নদীতে চুবানো নিয়ে যা বললেন ড. ইউনূস
পদ্মা নদীতে চুবানো নিয়ে যা বললেন ড. ইউনূস
পরীক্ষা-নিরীক্ষা শেষ, খুলনা-মোংলায় শুরু হচ্ছে ট্রেন চলাচল
পরীক্ষা-নিরীক্ষা শেষ, খুলনা-মোংলায় শুরু হচ্ছে ট্রেন চলাচল
আরও কমলো সোনার দাম
আরও কমলো সোনার দাম
অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক হচ্ছে
অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক হচ্ছে
লাউ খেলে মিলবে এই ৮ উপকারিতা
লাউ খেলে মিলবে এই ৮ উপকারিতা