ভূমি অফিসে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, কর্মকর্তা প্রত্যাহার

Send
ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত : ০২:২৭, নভেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০২:৫৯, নভেম্বর ১৫, ২০১৯

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সহকারী কমিশনার ভূমি কার্যালয়ের প্রধান সহকারী সমীর কুমার চক্রবর্তীর ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় তাকে কর্মস্থল থেকে প্রত্যাহার করেছে জেলা প্রশাসন। প্রত্যাহারের বিষয় নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মোরাদ।

মাত্র ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, সমীর কুমার চক্রবর্তী অফিসের চেয়ারে বসে ইয়াবা সেবন করছেন। তাকে সহযোগিতা করছেন পাশে থাকা এক ব্যক্তি। 

ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মোরাদ বাংলা ট্রিবিউনকে জানান, সমীর কুমার চক্রবর্তীর বিরুদ্ধে ইয়াবা সেবনের অভিযোগ ওঠায় এবং ভিডিওটি ভাইরাল হওয়ায় তাকে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতেই ফুলপুর ভূমি অফিস থেকে প্রত্যাহার করা হয়েছে। ইয়াবা সেবনের বিষয়টি তদন্ত করার জন্য ওই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগের ব্যাপারে জানতে সমীরের মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

নাম প্রকাশ না করার শর্তে ফুলপুর ভূমি অফিসের একজন কর্মকর্তা জানান, সরকারি অফিসে বসে একজন সরকারি কর্মকর্তার ইয়াবা সেবনের বিষয়টি খুবই দুঃখজনক। সরকার যেখানে মাদক নির্মূলে কাজ করছে, সেখানে একজন কর্মকর্তা হয়ে অফিসে বসে ইয়াবা সেবন কোনভাবেই কাম্য নয়।

 

 
/এইচকে/এএইচ/

লাইভ

টপ