রহস্যময় আগুনে পুড়লো বঙ্গবন্ধুর ছবি ও নৌকার ভাস্কর্য

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৭:৪৩, ডিসেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৭:৪৯, ডিসেম্বর ১৫, ২০১৯




রহস্যময় আগুনে পুড়ে গেছে বঙ্গবন্ধুর ছবি ও নৌকার ভাস্কর্যদিনাজপুরে গভীর রাতে রহস্যময় আগুনে পুড়ে গেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও কাঠের তৈরি দৃষ্টিনন্দন নৌকার ভাস্কর্য। শুক্রবার (১৩ ডিসেম্বর) মধ্যরাতে সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের সামনে এ ঘটনা ঘটে।

দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড সভাপতি মনসুর আলী জানান, সম্প্রতি সুবরা গ্রামের পল্লী বিদ্যুৎ ও যুবলীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও কাঠ দিয়ে তৈরি দৃষ্টিনন্দন একটি নৌকা বানিয়ে স্থাপন করা হয়। এলাকাবাসীসহ দিনাজপুর-রংপুর মহাসড়ক দিয়ে বিভিন্ন যানবাহনে চলাচলকারী ও পথচারীদের তা আকৃষ্ট করে।

তবে শুক্রবার দিবাগত রাত ৩টায় বঙ্গবন্ধুর ছবি ও নৌকাটিতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখতে পায় এলাকাবাসী। এ সময় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণ করেন। তবে আগুনে বঙ্গবন্ধুর ছবি ও নৌকাটি পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে রাতেই সেখানে পুলিশ যায়। কিন্তু কিভাবে আগুন লাগল তা জানা যায়নি।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, এ ঘটনায় এখনও কোনও অভিযোগ পাওয়া যায়নি। তবে শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।

/টিটি/

লাইভ

টপ