অসচ্ছলদের পাশে রাঙামাটি জেলা আ.লীগ

Send
রাঙামাটি প্রতিনিধি
প্রকাশিত : ১৫:২৩, মার্চ ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:২৩, মার্চ ৩০, ২০২০

অসচ্ছলদের পাশে রাঙামাটি জেলা আ.লীগকরোনা সংকটের মধ্যে কাজ বন্ধ হয়ে এবং ঘর থেকে বের হতে না পারার কারণে সংকটে থাকা অসচ্ছল পরিবাগুলোকে সাহায্য করছে রাঙামাটি জেলা আওয়ামী লীগ।  রাঙামাটি শহরের এক হাজার অসচ্ছল পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সোমবার (৩০ মার্চ) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা, সদর উপজেলা এবং পৌর আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন সংসদ সদস্য দীপংকর তালুকদার। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি করে চাল, আলু দুই কেজি, লবণ এক কেজি, তেল এক লিটার, ডাল এক কেজি এবং দুই কেজি করে পেঁয়াজ।

এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি চিংকিউ রোয়াজা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মো. মুছা মাতব্বর, রাঙামাটি পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সোলায়মান চৌধুরী, সাধারণ সম্পাদক মনসুর আলী।

দীপংকর তালুকদার নেতাকর্মীদের জেলাবাসীর পাশে থাকার অনুরোধ জানিয়ে বলেন, ’জনসমাগম এড়াতে আমরা আমাদের পৌর আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে ওয়ার্ড কাউন্সিলরদের মাধ্যমে ঘরে ঘরে নিম্ন আয় ও খেটে খাওয়া মানুষের মাঝে এই ত্রাণ পৌঁছে দেবো। এটি একটি বৈশ্বিক সংকট। এই সংকট মোকাবেলায় সরকার তার সর্বোচ্চ সামর্থ্য দিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে।’সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার ত্রাণ বিতরণ

এদিকে রাঙামাটি সদর উপজেলার ৬ নম্বর ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় ৬০০ পরিবারের মধ্যে ত্রাণ সমাগ্রী বিতরণ করেছেন উপজেলার নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহোরা। এসময় আরও উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন আক্তারসহ ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা।

 

 

/এফএস/

লাইভ

টপ