বাসা থেকে বের করে দেওয়া সেই ভাড়াটিয়াকে নগদ অর্থ প্রদান

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ১১:১৭, মে ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:২৬, মে ১৭, ২০২০

বাসা থেকে বের করে দেওয়া ভাড়াটিয়াকে দেওয়া হচ্ছে নগদ অর্থঠিক সময়ে ভাড়া দিতে না পারায় শিশুসহ একটি পরিবারকে গত বুধবার (১৩ মে) সন্ধ্যার পর বাসা থেকে বের করে দেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পৌর শহরের শাপলাবাগ আবাসিক এলাকার এক বাড়িওয়ালা। তবে ওই দিন সেহেরির পর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান পরিবারটিকে পুনরায় বাসায় তুলে দেন। এ নিয়ে বাংলা ট্রিবিউনে খবর প্রকাশিত হওয়ার পর শনিবার (১৬ মে) ওই নারীর বাসায় গিয়ে ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ প্রদান করেন ওয়ালটন গ্রুপের ন্যাশনাল সেলস ম্যানেজার ওয়ালিউল ইসলাম আজিম।

তার পক্ষে এই অর্থ ওই নারীর  হাতে তুলে দেন ওয়ালটনের মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার সিনিয়র সেলস অফিসার মোহাম্মদ কামরুজ্জামান কামাল এবং শ্রীমঙ্গল শোরুমের জুনিয়র অফিসার জয় সরকার।

এ সময় উপস্থিত ছিলেন বাংলা ট্রিবিউনের মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সম্পাদক এম এ রকিব, তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী শেখ সারোয়ার জাহান জুয়েল।

ওয়ালিউল ইসলাম আজিম বাংলা ট্রিবিউনেক বলেন, 'এই মহামারির সময় সবাকেই একে অপরের পাশে থাকা উচিত। কিন্তু ওই বাড়িওয়ালা ভাড়াটিয়াকে বাড়ি থেকে বের করে দিয়ে অমানবিক কাজ করেছেন। এটি অত্যন্ত দুঃখজনক। বাংলা ট্রিবিউন থেকে খবর জেনে আমি ওই নারীকে সহযোগিতার সিদ্ধান্ত নিই।’

আরও পড়ুন...

৭০০ টাকা ভাড়ার জন্য রাতে বের করে দিলেন বাড়িওয়ালা 

/আইএ/

লাইভ

টপ