পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২

Send
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত : ২১:১৭, মে ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:২৩, মে ৩০, ২০২০



ঝালকাঠির রাজাপুরে পুলিশের এসআই খোকন হাওলাদারকে কুপিয়ে জখম করার ঘটনায় দুই হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩০ মে) দুপুরে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে ও পুলিশের ওপর হামলার ধারায় পৃথক দুটি মামলা দায়ের করেছে। গ্রেফতার দুজন হলো- সাগর হাওলাদার (২৮) ও নাঈম হাওলাদারকে (২০)। সাগর ওই এলাকার রতন হাওলাদারের পুত্র এবং নাঈম একই এলাকার শাহাদৎ হাওলাদারের পুত্র।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় তিন জন পুলিশ সদস্য নিয়ে রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) খোকন হাওলাদার গ্রেফতারি পরোয়ানাভুক্ত মাদক কারবারি রাজিব মল্লিককে আটক ও তার সহযোগীদের বিষয়ে তদন্ত করতে গালুয়া ইউনিয়নের কাটাখালি গ্রামে যায়। সেখান থেকে রাজিব মল্লিকের সহযোগী সাগরকে আটক করে পুলিশ। এসময় একাধিক মাদক মামলার আসামি ইকবাল মল্লিকের ছোটভাই রাজিব মল্লিক সাগরকে ছিনিয়ে নিতে এসআই খোকনকে দা দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। খোকনকে উদ্ধার করে প্রথমে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তার অবস্থার আরও অবনতি হলে রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেন জানান, পুলিশের ওপর হামলা ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা করা হয়েছে। দুজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

 

/এএইচ/

লাইভ

টপ