গোপালগঞ্জে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় শিক্ষা উপমন্ত্রী

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০২:৪৫, আগস্ট ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:৫৪, আগস্ট ১৪, ২০২০

গোপালগঞ্জে জাতীয় শোক দিবসের প্রস্তুতিসভায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কয়েকজন খুনির ফাঁসি কার্যকর করা হয়েছে। আরও কয়েকজন খুনি দেশ-বিদেশে পালিয়ে আছে। তাদেরকে দেশে এনে শাস্তি কার্যকর করার ব্যবস্থা করতে সরকার পদক্ষেপ নিয়েছে।

তিনি বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় কার্যালয়ে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্ততিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্ততিমূলক সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বক্তব্য রাখেন।

বিকেলে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে শহীদ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি টুঙ্গিপাড়া জাতীয় শোক দিবস পালন উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক মত বিনিময় সভায় যোগ দেন।

/টিএন/

লাইভ

টপ