স্কুলছাত্রী নীলা হত্যায় জড়িতের ফাঁসির দাবিতে মানববন্ধন

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০১:০৩, সেপ্টেম্বর ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:০৩, সেপ্টেম্বর ২৭, ২০২০

নীলা রায় হত্যায় জড়িতের ফাঁসির দাবিতে মানববন্ধনস্কুলছাত্রী নীলা রায় হত্যার প্রতিবাদে ও হত্যাকারী মিজানুর রহমানের ফাঁসির দাবিতে মানিকগঞ্জে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার আয়োজনে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধনের আয়োজন হয়।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক বাসুদেব সাহার সভাপতিত্বে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি সদস্য লক্ষী চ্যাটার্জী, জেলা শাখার সাবেক সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক অনির্বাণ কুমার পাল, নিহতের দাদু অধ্যাপক স্বপন মণ্ডল, পূজা উদযাপন পরিষদের জেলা শাখার উপদেষ্টা মুক্তিযোদ্ধা তুষার কান্তি সরকার’সহ জেলা ও উপজেলার নেতারা ছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা এতে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে দ্রুত বিচার আইনের মাধ্যমে হত্যাকারী মিজানুরসহ জড়িতদের ফাঁসির দাবি জানান বক্তারা।

প্রসঙ্গত, প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় গত রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে সাভার মডেল থানাধীন পালপাড়া মহল্লার গার্লস স্কুল রোডে মিজানুর রহমান নামের এক যুবক স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যা করে।

মানিকগঞ্জ সদর উপজেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে নীলা। সে তার বাবা-মায়ের সঙ্গে পৌর এলাকার কাজী মোকমা পাড়ার একটি বাড়িতে ভাড়া থাকতো। স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল নীলা। অভিযুক্ত মিজানুর রহমান চৌধুরী একই এলাকার বাসিন্দা।

/আরআইজে/

লাইভ

টপ