যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

Send
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩০, অক্টোবর ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৩, অক্টোবর ২৭, ২০২০

লক্ষ্মীপুরলক্ষ্মীপুরে মো. সোহেল (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার রাতে সদর উপজেলার চর রমণীমোহন ইউনিয়নের মোহন ডাক্তারের বাড়ির সামনে তার উপর বখাটেরা হামলা করে বলে অভিযোগ করেন পরিবার।

নিহত সোহেল ওই এলাকার মো. স্বপনের ছেলে এবং পেশায় জেলে বলে জানা গেছে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, গত রবিবার রাতে স্থানীয় একটি বিয়েবাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহেলের সঙ্গে একই এলাকার বখাটে যুবক সুমন, দিদার ও জুয়েলের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে সোমবার রাত ৯টায় স্থানীয় মজু চৌধুরীর হাট এলাকা থেকে বাড়ি ফেরার পথে সোহেলের ওপর তারা হামলা চালায়। সে সময় বখাটেরা লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করলে শরীরের বিভিন্ন অংশ আঘাত পেয়ে গুরুতর আহত হন সোহেল। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পর তার অবস্থার অবনতি হলে চিকিৎসক ঢাকায় পাঠান। পরে ঢাকায় নেওয়ার পথে ভোর রাতে তিনি মারা যায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

/এমএএ/

সম্পর্কিত

লাইভ

টপ