X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

‘স্বল্প বসনা’ ছবি দিয়ে স্বামী-স্ত্রীর ‘স্নায়ুযুদ্ধ’!

বিনোদন রিপোর্ট
০৯ ডিসেম্বর ২০২২, ১৬:৪৮আপডেট : ১০ ডিসেম্বর ২০২২, ১৩:০৭

এ গল্পে দুটি চরিত্র। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী। তবে তারও আগে চিত্রতারকা; নায়ক-নায়িকা। দুজনেই কাজ করেন সিনেমায়। পেয়েছেন পরিচিতি, সাফল্য। সম্পর্কের মায়ায় বন্দি হলেও অভিমান-দ্বন্দ্বের ঝড়ো বাতাস তাদের মনেও লাগে। সেই ঝড়ের অংশ হিসেবে থেমে থেমে বজ্রপাত বা শিলাবৃষ্টির দেখা মেলে সোশাল হ্যান্ডেলে।
 
এই তো মাস দুয়েক আগের কথা। নায়ক তার সিনেমার প্রচারে গিয়ে আরেক নায়িকার হাত ধরে দাঁড়ালেন মঞ্চে। বাইরের সেই মুহূর্ত চোখে লাগলো ঘরের নায়িকার। ব্যস, মুহূর্তেই বোমা ফাটালেন ফেসবুক পাতায়। 

প্রথমে ছিল পরোক্ষ অভিযোগ। এরপর একেবারে নাম ধরে ধরেই হুংকার দিলেন নায়িকা। অন্য নায়িকার সঙ্গে নিজের স্বামীর অনস্ক্রিন রসায়ন মেনে নিলেও অফস্ক্রিনে তাদের কথাবার্তা, সখ্য মোটেও সহ্য করলেন না। এ নিয়ে দফায় দফায় স্ট্যাটাস-পাল্টা স্ট্যাটাস দিয়েছেন দুই নায়িকা। কিছু দিন পর পরিস্থিতি শান্ত হয়। নায়ক ফেরেন ঘরে, স্ত্রীকে নিয়ে ঘুরে আসেন গাজীপুর রিসোর্টে। তারপর উদ্বোধন করে আসেন চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা। 

‘স্বল্প বসনা’ ছবি দিয়ে স্বামী-স্ত্রীর ‘স্নায়ুযুদ্ধ’! সব ঠিকঠাকই চলছিল। কিন্তু শুক্রবার (৯ ডিসেম্বর) নতুন খটকার উদয় হলো নেটিজেনের মনে। নায়ক তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করলেন। সমুদ্রকে পেছনে রেখে খালি গায়ে সুইমিং পুলের কিনারে দাঁড়িয়ে আছেন, পরনে শুধু ট্রাউজার। ক্যাপশনে জুড়ে দিলেন, ‘সমুদ্র হলো শক্তিশালী ও সুরেলা’।
 
বলা বাহুল্য, নায়কের খোলামেলা এই ছবি উষ্ণতা ছড়াচ্ছে নারী ভক্তদের মনে। অনেকে তাকে বলিউড নায়কদের সঙ্গেও তুলনা করছিলেন মন্তব্যের ঘরে।
 
নায়কের এমন ছবি পোস্ট করার ঠিক একঘণ্টার মাথায় নায়িকাও একটি ছবি শেয়ার করলেন। একটি সুইমিং পুলের পাশে আবেদনময়ী ভঙ্গিমায় চিৎ হয়ে আধো শুয়ে। পরনে অন্তর্বাস। ক্যাপশনে লিখলেন, ‘দেশে নাকি প্রচুর থ্রোব্যাক (ফিরে দেখা) চলে!’
  
পার্থক্য শুধু, নায়িকার এই ছবির নিচে কমেন্ট বাক্স লক করা। ফলে জানা যায়নি আমজনতা বা সতীর্থদের প্রতিক্রিয়া। ছবিটি ৪ ঘণ্টায় শেয়ার হয়েছে শতাধিক। তবে নায়িকার ক্যাপশন থেকেই নেটিজেনদের খটকা গাঢ় হয়। কেননা, নায়ক-নায়িকা দুজনের পোস্ট করা কোনও ছবিই নতুন নয়। নায়ক তার প্রথম আলোচিত সিনেমা ‘ন ডরাই’-এর সময়ে ছবিটি তুলেছিলেন বলে ধারণা করা হচ্ছে। অন্যদিকে নায়িকার ছবিটিও যে অনেক পুরনো, তা তার শারীরিক কাঠামো লক্ষ্য করলেই স্পষ্ট হয়। তাছাড়া বিয়ের পর থেকে নায়িকা এমন অবয়বে নিজেকে এখনও প্রকাশ করেননি।
 
‘স্বল্প বসনা’ ছবি দিয়ে স্বামী-স্ত্রীর ‘স্নায়ুযুদ্ধ’! প্রশ্ন উঠছে, তবে কি নায়কের খোলামেলা ছবির পাল্টা জবাব দিয়েছেন নায়িকা? এমন প্রশ্নকে একেবারে অবান্তরও যে বলা যায় না! কেননা, ইতোপূর্বে তাদের মধ্যে বার কয়েক সোশাল মিডিয়ায় স্নায়ুযুদ্ধ দৃশ্যমান হয়েছে। যদিও স্বল্প বিরতিতে তাদের প্রেমময় খুনসুটিও দেখা গেছে একই হ্যান্ডেলে।
 
শুক্রবারের (৯ ডিসেম্বর) দুটি ছবি পোস্ট নিয়ে দুজনের সঙ্গেই আলাপের চেষ্টা করা হয়েছে বাংলা ট্রিবিউন থেকে। কিন্তু মেলেনি সাড়া। 
 
শোবিজ সংশ্লিষ্টদের প্রায় সবাই বিশ্বাস করেন, এই দম্পতির থেমে থেমে চলমান কলহের অন্যতম কারণ একজনের ব্যস্ততা, অন্যজনের অবসর! এই মুহূর্তে সেই সময়টাই পার করছেন তারকা দম্পতি। একদিকে নায়ক চুটিয়ে কাজ করে যাচ্ছেন, অন্যদিকে মাতৃত্বের কারণে অনেক দিন ধরেই অবসরে নায়িকা।
 
যদিও কদিন আগেই নায়ক জানিয়েছেন, নায়িকা দ্রুত কাজে ফিরে আসুক, এটা অন্য যে কারোর চেয়ে তিনিই বেশি চান। এবং প্রতিনিয়ত স্ত্রীকে উৎসাহ-অনুপ্রেরণা দেন। তবে নায়িকার মতে, সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর চেয়ে এই মুহূর্তে তার কাছে আর কিছুই গুরুত্বপূর্ণ নয়। তাই সম্পূর্ণ মনোযোগ ছেলেকে দিতে চান।

কিন্তু দুদিন পর পর সোশাল হ্যান্ডেলে দুজনের দা-কুমড়ো কর্মকাণ্ডে এটুকু অন্তত প্রকাশ পায়, তাদের মুখের কথা শুধুই কথার কথা। মনের কথা নয়!

উপরের গল্পটা চিত্রনায়ক শরিফুল রাজ ও নায়িকা পরীমণির। অবশ্য এটাকে নিছক গল্প বলা চলে না, তাদের এই প্রেম-সংঘাত এখন জীবনের নিয়মিত অনুষঙ্গ হয়ে আছে। এমনটাই মনে করেন দুজনের নিকটজন। ‘গুণিন’ সিনেমায় রাজ ও পরী

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!