X
শুক্রবার, ২৪ মে ২০২৪
৯ জ্যৈষ্ঠ ১৪৩১

অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন নিরব!

বিনোদন রিপোর্ট
১২ মার্চ ২০২৩, ১৬:৪৩আপডেট : ১২ মার্চ ২০২৩, ১৭:২৯

একটি অভিজাত রিসোর্টে চলছে জমকালো অনুষ্ঠান। তাতে মনোরঞ্জনের জন্য অতিথি হয়ে গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক নিরব। পরিকল্পনা মাফিক দুজনেই স্টেজে উঠলেন। গানে গানে পারফর্ম করছিলেন। হঠাৎ অপুকে কোলে তুলতে চাইলেন নিরব। কিন্তু নায়িকার ভার সামলাতে না পেরে উপুড় হয়ে পড়ে যান মঞ্চে।

জানা গেছে, শনিবার (১১ মার্চ) মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপনে গিয়েছিলেন অপু ও নিরব। সিরাজদিখান উপজেলার একটি রিসোর্টে ছিল এ আয়োজন। এতে প্রতীক ও প্রীতমের গাওয়া ‘বিয়াইনসাব’ গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন তারকাদ্বয়।

পুরো গানে সুন্দরভাবেই তাল মিলিয়েছেন তারা। অপুকে কোলে তুলেও ঘুরিয়েছেন গানের তালে। কিন্তু শেষভাগে ফের নায়িকাকে কোলে তুলতে চাইলে দুজনেই পড়ে যান। ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। তাতে দেখা যায়, নিরব-অপু পড়ে যাওয়ার পরই অনুষ্ঠানের লোকজন তাদের কাছে ছুটে আসেন এবং দুজনকে টেনে তোলেন। এরপর বাকি পারফরম্যান্স শেষ করেন তারা।

উপস্থিত দর্শকের অনেকেই পড়ে যাওয়ার ওই দৃশ্যের ভিডিও ধারণ করেছেন। কিন্তু অপু ও নিরব দুজনেই অনুরোধ জানিয়েছেন এটি না ছড়াতে। অপু বিশ্বাস বলেছিলেন, ‘আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করবো, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কাটের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করবো, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না।’

নিরবও একই সুরে আহ্বান জানালেন, ‘আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাঁকো নাড়াতে মানা করলে সে আরও বেশি নাড়ায়। আপনারা অনেক বিবেকবান মানুষ, আশা করি বিষয়টি বুঝবেন।’

যদিও তাদের অনুরোধের তোয়াক্কা করেননি কেউই। এরই মধ্যে ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এবং তা দেখে হাসাহাসি করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, অপু বিশ্বাস ও নিরব জুটিবেঁধে বছর দুয়েক আগে ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবিতে কাজ করেছেন। ছবিটি এখনও মুক্তি পায়নি। 

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-নিরবের মুখোমুখি দীঘি-নূর, সমানে সমান লড়াই!
এ সপ্তাহের ছবিঅপু-নিরবের মুখোমুখি দীঘি-নূর, সমানে সমান লড়াই!
বুবলীর সঙ্গে ঈদ, অপুকে নিয়ে ভালোবাসার উৎসবে নিরব
বুবলীর সঙ্গে ঈদ, অপুকে নিয়ে ভালোবাসার উৎসবে নিরব
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
কান উৎসব ২০২৪কানের অফিসিয়াল লালগালিচায় ঢাকার একমাত্র মুখ
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এক দিনে দুই ঝলক: স্থির বাঁধন, চলমান অপূর্ব
এবার অস্কারের পাতায় আলিয়া
এবার অস্কারের পাতায় আলিয়া
ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
কান উৎসব ২০২৪ক্রমশ ফাঁকা হয়ে আসছে কানসৈকত 
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান
ফের প্যারিসে কনসার্ট, অভিজ্ঞতা জানালেন ইভান