X
শনিবার, ১৩ জুলাই ২০২৪
২৮ আষাঢ় ১৪৩১

হ্যাপি বার্থডে পুচকু পদ্ম: জয়

বিনোদন রিপোর্ট
১১ আগস্ট ২০২৩, ১৬:৪৯আপডেট : ১১ আগস্ট ২০২৩, ২০:৪২

স্টারকিড শব্দটা ঢালিউডে সেভাবে প্রচলিত নয়। তবে যার সুবাদে বিষয়টি ঢালিউডের চর্চায় আসে, তিনি আব্রাহাম খান জয়; শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্র। সাত বছর বয়সী এই স্টারকিড বহুবার বহু প্রসঙ্গে খবরের শিরোনামে আর আলোচনার কেন্দ্রে এসেছেন। তার ফেসবুক পেজে রয়েছে সাড়ে আট লক্ষাধিক অনুসারী। জয়ের ভাই শেহজাদ খান বীরও (শাকিব-বুবলীর পুত্র) ইতোমধ্যে স্টারকিড হিসেবে পরিচিতি পেয়েছেন।

এর বাইরে তারকার সন্তান হিসেবে যাকে নিয়ে বেশ আলোচনা, তিনি শাহীম মুহাম্মদ রাজ্য। চিত্রনায়ক শরিফুল রাজ ও নায়িকা পরীমণির সন্তান। গেলো বছরের ১০ আগস্ট জন্মেছেন রাজ্য। বৃহস্পতিবার (১০ আগস্ট) তার এক বছর পূর্ণ হয়েছে।

বিশেষ এই দিনে নবীন স্টারকিডকে শুভেচ্ছা জানালেন ‘সিনিয়র’ স্টারকিড জয়।

তার ফেসবুক পেজ থেকে একটি ছবি পোস্ট দেওয়া হয়েছে। যেখানে দেখা যায়, বিছানায় ঘুমাচ্ছে জয়। তার পাশেই মাথা উঁচিয়ে জেগে আছে রাজ্য। ছবির সঙ্গে জয়ের ছোট্ট বার্তা, ‘হ্যাপি বার্থডে পুচকু পদ্ম।’ সঙ্গে কয়েকটি কেক ও হার্ট ইমোজি।

জয়ের এই শুভেচ্ছা বার্তায় রাজ্যের হয়ে সাড়া দিয়েছেন তার মা পরীমণি। ভালোবাসা জানিয়েছেন শাকিব-অপু পুত্রের প্রতি।

মায়ের কোলে পদ্ম ও জয় এদিকে রাজ্যের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনের বন্দোবস্ত করেন পরীমণি। যেখানে হাজির হন শোবিজ অঙ্গনের অনেক তারকা ও তাদের পরিবার। জানা গেছে, সেখানে রাজ্যকে জন্মদিনের উপহার হিসেবে একটি স্বর্ণের চেইন দিয়েছেন অপু বিশ্বাস।

জন্মদিনের বিশাল আয়োজনে অবশ্য বাবা শরিফুল রাজকে পাশে পাননি রাজ্য। কারণ, মাস তিনেক ধরেই রাজ-পরী আলাদা। তবে জন্মদিনের প্রথম প্রহরে ছেলেকে দেখতে পরীর বাসায় গিয়েছিলেন রাজ। ছেলের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে আবার চলেও যান। তবে পরী জানান, তিনি রাজের সঙ্গে কথা বলেননি, দেখাও দেননি।

নিজের জমানো টাকা দিয়ে ছেলের প্রথম জন্মদিন উদযাপন করেছেন পরী। জানান, এই একটি অনুষ্ঠানের পেছনেই প্রায় ১৫ লাখ টাকা খরচ করেছেন তিনি। এক বছর ধরেই একটু একটু করে টাকাগুলো জড়ো করেছেন নায়িকা। আর পুরো অনুষ্ঠানটি সাজিয়েছেন পদ্ম ফুলের আদলে।

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবরে ভালোবেসে বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমণি। এরপর ২০২২-এর জানুয়ারিতে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। প্রথম দিকে সুখ-আনন্দেই কাটছিল তাদের দ্বৈত জীবন। তবে পরবর্তীতে নানা ইস্যুতে দুজনের মধ্যে একাধিকবার ঝামেলা বেঁধেছে। যেটা চূড়ান্ত রূপ নেয় গত মে মাসের শেষ প্রান্তে। রাজ বেরিয়ে যান পরীর বাসা থেকে। এর কয়েক দিন পর রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অন্য তিন অভিনেত্রীর সঙ্গে একান্ত কিছু মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যে দূরত্বের দেয়াল আরও গাঢ় হয়। রাজ-পরী দুজনে আলাদা হওয়ার কথা বললেও তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিক কোনও তথ্য এখনও সামনে আসেনি। জন্মোৎসবে পরী ও পদ্ম

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের শিকার: পরীমণি
সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের শিকার: পরীমণি
পরীর চোখে ‌‘রাসেল ভাইপার’, পিয়া বললেন ‘ধূর্ত’!
পরীর চোখে ‌‘রাসেল ভাইপার’, পিয়া বললেন ‘ধূর্ত’!
আত্মসমর্পণ করে জামিন পেলেন পরীমণি
আত্মসমর্পণ করে জামিন পেলেন পরীমণি
ঈদের দিনে টিভিতে সাত সিনেমা
ঈদের দিনে টিভিতে সাত সিনেমা
বিনোদন বিভাগের সর্বশেষ
‘সোনাই মাধব’-এর ২০০তম মঞ্চায়নে বর্ণাঢ্য আয়োজন
‘সোনাই মাধব’-এর ২০০তম মঞ্চায়নে বর্ণাঢ্য আয়োজন
বহুদিন এমন একটা চরিত্রের অপেক্ষায় ছিলাম: ইন্তেখাব দিনার
বহুদিন এমন একটা চরিত্রের অপেক্ষায় ছিলাম: ইন্তেখাব দিনার
৫ মাল্টিপ্লেক্সে পরমব্রত-ইমির ‘আজব কারখানা’
এ সপ্তাহের সিনেমা৫ মাল্টিপ্লেক্সে পরমব্রত-ইমির ‘আজব কারখানা’
এবার আলিবাগের বাসিন্দা কৃতি স্যাননও
এবার আলিবাগের বাসিন্দা কৃতি স্যাননও
সুরবিহারের দুই দশক পূর্তিতে ‘বর্ষা বন্দনা’
সুরবিহারের দুই দশক পূর্তিতে ‘বর্ষা বন্দনা’