X
শনিবার, ০৪ মে ২০২৪
২১ বৈশাখ ১৪৩১
কান উৎসব ২০২৩

এবার অনুরাগের কান-সঙ্গী সানি লিওনি

বিনোদন ডেস্ক
১৫ এপ্রিল ২০২৩, ১৫:৩১আপডেট : ১৫ এপ্রিল ২০২৩, ১৭:২৯

বলিউডের সেরা নির্মাতাদের একজন বিবেচনা করা হয় অনুরাগ কাশ্যপকে। যিনি ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘গ্যাংস অব ওয়াসিপুর’র মতো সিনেমা ও ‘স্যাক্রেড গেমস’র মতো ওয়েব সিরিজ বানিয়েছেন। তার সঙ্গে কাজের জন্য রীতিমতো মুখিয়ে থাকেন তারকা শিল্পীরা। তবে কাশ্যপ তার গল্পের চাহিদামাফিক শিল্পী খুঁজে নেন।

তাই নতুন ছবি ‘কেনেডি’র জন্য বেছে নিলেন সানি লিওনিকে। যাকে কেবল ‘শরীরী আবেদনের পুতুল’ হিসেবে উপস্থাপন করা হয়, সেই সানিকেই নিজের ছবির কেন্দ্রীয় চরিত্র বানালেন কাশ্যপ।

আরও চমকপ্রদ ব্যাপার হলো, এই ছবিটি ডাক পেয়েছে মর্যাদাপূর্ণ ‘কান উৎসব’-এ। আগামী ১৬ মে ফ্রান্সের কান শহরে শুরু হবে এই চলচ্চিত্র আসর। চলবে ২৭ মে পর্যন্ত। উৎসবের ‘মিডনাইট স্ক্রিনিং’ বিভাগে প্রদর্শিত হবে ‘কেনেডি’ ছবিটি। উৎসব পরিচালক থিয়েরি ফ্রেমো ও সভাপতি আইরিস নোব্লোচ বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে প্যারিসের ইউজিসি নর্মান্ডি সিনেমা হল থেকে উৎসবের পুরো লাইনআপ ঘোষণা করেছেন। যেখানে ‘কেনেডি’সহ বিভিন্ন বিভাগে স্থান পেয়েছে মোট ৫২টি সিনেমা।

এরপরই ছবিটির ফার্স্টলুক সামনে আনলেন কাশ্যপ। দুটি স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। একটিতে অভিনেতা রাহুল ভাট, আরেকটিতে অভিনেত্রী সানি লিওনি। অর্থাৎ এই দুজনই ছবিটির মুখ্য শিল্পী।

উৎসব পরিচালক থিয়েরি ফ্রেমো এবং সভাপতি আইরিস নোব্লোচ অফিসিয়াল লাইনআপের ঘোষণা করছিলেন কান-বার্তা প্রকাশ্যে আসার পর সানিকে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে, স্বামী ড্যানিয়েল ওয়েভারের সঙ্গে। এ সময় পাপারাজ্জিরা তাকে অভিনন্দন জানান। বিপরীতে সানি বলেন, ‘ধন্যবাদ আপনাদের। আমি খুবই উচ্ছ্বসিত।’ পাশ থেকে ড্যানিয়েল বলে ওঠেন, ‘আমি তাকে নিয়ে অনেক গর্বিত।’

প্রসঙ্গত, এর আগে ২০১২ সালের কান উৎসবের ‘ডিরেক্টরস ফোর্টনাইট’ বিভাগে অনুরাগ কাশ্যপের ‘গ্যাংস অব ওয়াসিপুর’ প্রদর্শিত হয়েছিল। 

সূত্র: ইন্ডিয়া টুডে

/কেআই/এমএম/
সম্পর্কিত
মুম্বাইয়ের বৃষ্টিতে তিক্ত অভিজ্ঞতা সানি লিওনির
মুম্বাইয়ের বৃষ্টিতে তিক্ত অভিজ্ঞতা সানি লিওনির
মধ্যরাতে সানি লিওনি পেলেন ৭ মিনিটের অভিবাদন
৭৬তম কান উৎসবমধ্যরাতে সানি লিওনি পেলেন ৭ মিনিটের অভিবাদন
সানির প্রথম কান সফর: মুখে হাসি, মনে ভয়!
সানির প্রথম কান সফর: মুখে হাসি, মনে ভয়!
‘কান’র পর্দায় ভারতের তিন ছবি
‘কান’র পর্দায় ভারতের তিন ছবি
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র