নভোএয়ারের ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য প্লাটিনাম ক্রেডিট কার্ড

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৬:৫৮, মার্চ ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৫৯, মার্চ ০৪, ২০২০

নভোএয়ার ও এমটিবি’র ঊর্ধ্বতন কর্মকর্তারানভোএয়ার লিমিটেডের ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার্স প্রোগ্রাম ‘স্মাইলস’ সদস্যদের জন্য বিশেষ সুবিধাসংবলিত প্লাটিনাম ক্রেডিট কার্ড চালু হচ্ছে। এজন্য বেসরকারি বিমান সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)। ইতোমধ্যে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা চুক্তি হয়েছে।

কো-ব্র্যান্ডেড ইউনিয়নপে প্লাটিনাম ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকরা বিশেষ কিছু সুবিধা পাবেন। হ্রাসকৃত মূল্যে নভোএয়ারের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিট ক্রয়, বোনাস স্মাইলস মাইলস, বিনামূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহারসহ আরও অনেক কিছু উপভোগ করা যাবে।

সম্প্রতি রাজধানীর গুলশানে এমটিবি’র প্রধান কার্যালয়ে চুক্তিপত্রটিতে স্বাক্ষর করেন নভোএয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে ছিলেন নভোএয়ার লিমিটেডের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেসবাহুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, হেড অব কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসেন ও এমটিবির গ্রুপ চিফ কমিউনিকেশনস অফিসার আজম খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ২৮টি ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ও কক্সবাজারে ৬টি করে, সৈয়দপুর ও যশোরে ৫টি করে, সিলেট ও বরিশালে ২টি করে, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট চলাচল করছে তাদের।

/সিএ/জেএইচ/

সম্পর্কিত

টপ