ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের যাত্রা শুরু

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৪:৪৬, জুলাই ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৫৫, জুলাই ২০, ২০২০

ইভেন্ট ম্যানেজমেন্ট ও মার্কেট রিসার্চ সেবা প্রদানের লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করেছে স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড। সম্প্রতি মিরপুর ডিওএইচএস-এ অবস্থিত প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়।


স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড এর সিইও এস এম ফয়সাল মুনিম বলেন, ‘বর্তমান পরিস্থিতিতে অন্যান্য ব্যবসায়িক খাতের মতো ইভেন্ট ম্যানেজমেন্ট এবং মার্কেট রিসার্চ খাতের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত অনেকেই মানবেতর জীবনযাপন করছেন। তাই এই মুহূর্তে ব্যবসা প্রসারের চাইতে এই খাতের সাথে জড়িতদের টিকে থাকতে সাহায্য করাই আমাদের লক্ষ্য। আমরা দক্ষ এবং প্রতিভাবান তরুণদের জন্য কাজের সুযোগ সৃষ্টি করতে চাই। আমরা আশাবাদী, অচিরেই কোভিড-১৯ এ ব্যাহত হওয়া জীবনযাত্রা স্বাভাবিক হয়ে আসবে এবং ব্যবসায়িক পরিস্থিতির উন্নতি হবে।’
স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেডের চেয়ারম্যান এসএম ফারুক বলেন, ‘স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড ইভেন্ট ব্যবস্থাপনা, ভিডিও প্রোডাকশন, ইন্টেরিয়র ডেকোরেশন, মার্কেট রিসার্চ এবং পরামর্শক সেবা প্রদান করতে সক্ষম। আমরা এই খাতে একটি মানদণ্ড স্থাপন করতে চাই। এটিকে একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করার পাশপাশি ক্লায়েন্টদের আস্থা অর্জন করতে আমরা সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখব।’
২৫ জন কর্মী নিয়ে বর্তমানে স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড যাত্রা শুরু করেছে। অচিরেই তারা আরও লোকবল নিয়োগের মাধ্যমে প্রতিষ্ঠানের কলেবর বৃদ্ধি করবেন বলে জানিয়েছেন। বর্তমানে প্রতিষ্ঠানটির দক্ষিণ আমেরিকা এবং ইউরোপে আন্তর্জাতিক সহযোগী প্রতিষ্ঠান রয়েছে। 
পেশাদার ও দক্ষ কর্মীবাহিনী দ্বারা এসব খাতের সেরা প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করতে স্কোয়াডমাইন্ড গ্লোবাল লিমিটেড এগিয়ে যাবে বলে বিশ্বাস করেন উদ্যোক্তারা।

/এনএ/

লাইভ

টপ