X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২১, ১৪:৫০

ঢাকার ইসলামপুর খান প্লাজা মার্কেটের কাপড়ের ব্যবসায়ী সাইদুর রহমানের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবার। রবিবার (২৬ ডিসেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক সাগর-রুনি হলে এই সংবাদ সম্মেলন আয়োজিত হয়।

সংবাদ সম্মেলনে নিখোঁজ ওই ব্যবসায়ীর ছোট ভাই নোমানুর রহমান বলেন, গত ১৯ ডিসেম্বর দুপুর ২টার সময় আমার বড় ভাই সাইদুর রহমান প্রতিদিনের মতো দোকানের কাপড় বিক্রিতে ব্যস্ত ছিলেন। এর মধ্যে দু’জন রঙিন পোশাকধারী লোক এসে জিজ্ঞাসা করেন, সাইদুর রহমান কে? দোকানের কর্মচারীরা আমার ভাইকে দেখিয়ে দেন। পরে তারা পার্শ্ববর্তী চায়না মার্কেটে কাপড় দেখানোর কথা বলে তাকে নিয়ে যায়। তারপর থেকে এখনও আমার ভাইয়ের আর খোঁজ পাওয়া যায়নি।

তিনি বলেন, আমরা এ বিষয়ে কোতয়ালি থানায় গেলে থানা কর্তৃপক্ষ জিডি নেয়নি। থানা কর্তৃপক্ষ আমার ভাই সাইদুর রহমানের সাথে থাকা মোবাইল নম্বরটি (০১৭২০৫১৮...) ট্র্যাক করে জানান উনি মগবাজার এলাকায় আছেন, আপনারা রমনা থানায় জিডি করেন। আমরা রমনা থানা গেলে থানা কর্তৃপক্ষ বলে, যে এলাকা থেকে নিয়ে গেছে সেখানকার থানায় জিডি করেন। এভাবে রাত ১২টা পর্যন্ত দুই থানায় যাতায়াত করেও কোনও জিডি করতে পারিনি।

নোমানুর রহমান নিখোঁজ ভাইয়ের সন্ধানের দাবি জানিয়ে বলেন, ‘দোকানের সিসি ক্যামেরায় যাদের দেখা গেছে তারা কারা? আমার ভাই সাইদুর রহমান কোথায় আছে, কী অবস্থায় আছে? আমার মা ও আমার ভাইয়ের স্ত্রী ছেলে-মেয়েরা সবাই অসুস্থ হয়ে গেছে। আমার মা তো মেডিক্যালে ভর্তি। আমার ভাইয়ের পরিবারের সবাই খানাপিনা ছেড়ে দিয়ে নাজেহাল অবস্থা।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নিখোঁজ সাইদুর রহমানের পরিবারের অন্য সদস্য এবং স্বজনরা।

/জেডএ/ইউএস/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
এবার হারমনি আর মন্দিরা নিয়ে হাজির... (ভিডিও)
এবার হারমনি আর মন্দিরা নিয়ে হাজির... (ভিডিও)
নিরাপদ মাতৃত্ব দিবস আজ
নিরাপদ মাতৃত্ব দিবস আজ
বাঙালির চিত্রশিল্পী, জীবনের শিল্পী
জয়নুল আবেদিনবাঙালির চিত্রশিল্পী, জীবনের শিল্পী
ভেড়ার মাংসে পাওয়া গেছে অ্যান্টি অক্সিডেন্ট: গবেষণা
ভেড়ার মাংসে পাওয়া গেছে অ্যান্টি অক্সিডেন্ট: গবেষণা
এ বিভাগের সর্বাধিক পঠিত